রায়গঞ্জ কভিড ১৯ হাসপাতাল থেকে তিন করোনা রুগী সুস্থ হয়ে বাড়ি ফিরলো

১৯/৫/২০২০,ওয়েবডেস্কঃদেশে করোনা রোগীর সংখ্যা হু হু করে বাড়ছে।ঠিক তখনি জেলায় স্বস্তির খবর। জেলায় করোনায় আক্রান্ত প্রথম ৩ জন রোগী সুস্থ হয়ে উঠলেন রায়গঞ্জের চিকিৎসকদের চিকিৎসায়। মঙ্গলবার পুরোপুরি সুস্থ হয়ে ওঠার পর রায়গঞ্জের কোভিড হাসপাতাল থেকে তাঁদের ছুটি দেওয়া হয়। মারণ ভাইরাসকে পরাস্ত করে বাড়ি ফেরার সময় ওই তিন সুস্থ হয়ে ওঠা ব্যক্তিকে ফুল দিয়ে অভ্যর্থনা জানানো হয় জেলা স্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে।

চিকিৎসকদের নিরলস চেষ্টা ও নার্সদের আন্তরিক সেবার ফলেই ওই তিন রোগীর মৃত্যুকে জয় করতে  সফল হয়েছে বলেই মনে করছেন সকলে। স্বাভাবিক ভাবেই প্রশাসন ও সাধারণ মানুষের অভিনন্দন পাচ্ছেন করোনা চিকিৎসায় নিযুক্ত চিকিৎসক, নার্স ও স্বাস্থ্য কর্মীরা। স্বস্তির এই খবরে খুশির হাওয়া রায়গঞ্জ সহ গোটা জেলায়।
জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক রবীন্দ্রনাথ প্রধান জানান, “রায়গঞ্জ ও হেমতাবাদ ব্লকের তিন করোনা আক্রান্ত রোগী আজ সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরে যাচ্ছেন। আমাদের জেলায় এই প্রথম এই তিন রোগী করোনা মুক্ত হয়েছেন।” আইসিএমআর গাইডলাইন ও সমস্ত প্রোটোকল মেনেই এদিন তিন জনকে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন রবীন্দ্রনাথ প্রধান। আগামী দুই সপ্তাহ বাড়িতেই হোম কোয়ারান্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে ওই তিনজনকে।

Leave a Reply