বুধবার, ফেব্রুয়ারী 8, 2023
বাড়িরাজ্য"আত্মহত্যা করতে বাধ্য করা হয়েছে দত্তকে", শেষ দেখে ছাড়বেন তার স্ত্রী

“আত্মহত্যা করতে বাধ্য করা হয়েছে দত্তকে”, শেষ দেখে ছাড়বেন তার স্ত্রী

২৬/২/১৯,ওয়েবডেস্কঃ
প্রাক্তন আইপিএস অফিসার গৌরব দত্তের মৃত্যুর ঘটনা নিয়ে এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন মৃত পুলিশ অফিসারের স্ত্রী। মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিশোধ মুলুক আচরণের জন্য গৌরব বাবু আত্মহত্যা করতে বাধ্য হয়েছেন বলে তিনি অভিযোগ করেন। অতিসাধারণ দুটি অভিযোগে তার বিরুদ্ধে তদন্তের নামে তাকে ধারাবাহিক ভাবে অপমান করা হয়েছে। লাগাতার দশ বছর ধরে তাকে কম্পালসরি ওয়েটিং এ বসিয়ে রেখে একজন সৎ পুলিশ অফিসারকে চূড়ান্ত অপমান ও মানসিক যন্ত্রণা দেওয়া হয়েছে। এমনকি তার অবসরের পরেও অবসারকালিন সমস্ত সুবিধা থেকে বঞ্চিত রাখা হয়েছে। এমনকি তার সঞ্চিত অর্থও তাকে তুলতে দেওয়া হয় নি।
প্রসঙ্গত মৃত্যুর পুর্বে গৌরব দত্ত তার এক বন্ধুকে চিঠি লিখে মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তার মৃত্যুর জন্য দায়ী করেছেন। যে চিঠিটিকে তার সুইসাইড নোট হিসাবে ধরা হচ্ছে।
গতকাল প্রয়াত ডিআইজি গৌরব দত্তের স্ত্রী ও প্রায় একই অভিযোগ করেছেন। তার অভিযোগ, ““ওঁর সমস্ত প্রাপ্য আটকে দেওয়া হয়েছে। যে ভাবে সম্ভব, সে ভাবেই হেনস্থা করা হয়েছে ওঁকে। উনি অনেক বার মুখ্যমন্ত্রীর কাছে আবেদন করেছেন, অন্য সরকারি অফিসারদের কাছেও গিয়েছেন। কিন্তু কোনও সাহায্য মেলেনি। দশ-দশটা বছর ধরে আটকে আছে সমস্ত কাগজ, কী করে মিলবে প্রাপ্য! তার কোনো সদুত্তর কোনো জায়গা থেকে না পেয়ে তিনি হতাশ হয়ে পড়ছিলেন। ” তিনি আরো বলেছেন যে তিনি এর শেষ দেখে ছাড়বেন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments