বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 2, 2023
বাড়িরাজনীতিঅবশেষে সিবিআই জেরার মুখে প্রভাবশালী রাজনৈতিক নেতাদের নাম জানালেন রাজীব কুমার :

অবশেষে সিবিআই জেরার মুখে প্রভাবশালী রাজনৈতিক নেতাদের নাম জানালেন রাজীব কুমার :

১২/২/১৯,ওয়েবডেস্কঃ
শিলং এ লাগাতার তৃতীয় দিন রাজীব কুমারের বয়ান রেকর্ড করলো সিবিআই। সংবাদ মাধ্যম ইন্ডিয়া টুডের খবরে প্রকাশ তৃতীয় দিন জেরার মুখে রাজীব কুমার বেশ কয়েকজন রাজনৈতিক প্রভাবশালী নেতার নাম সিবিআই কে জানিয়েছেন যাদের নাম সারদা চিটফান্ড মামলার SIT এর তদন্তে উঠে এসেছিল।
তবে এটাও জানা গিয়েছে যে রাজীব কুমার নিজের ঘারে কোনো দায় নিতে চান নি। বরং তিনি জানিয়েছেন যে বিধাননগর কমিশনারেটের দ্বায়ীত্বে ব্যাস্ত থাকায় সারদা তদন্তে বেশি সময় তিনি দিতে পারেন নি। রাজীব কুমার জেরার মুখে বার বার SIT এর অন্য তদন্তকারী অফিসার অর্ণব ঘোষের নাম নিয়েছেন, এই মামলার মূখ্য তদন্তকারী অফিসার হিসেবে। তিনি জানিয়েছেন অর্ণব ঘোষের সিবিআই অফিসার হিসেবে কাজ করার পূর্ব অভিজ্ঞতা থাকায় তাকেই তিনি এই মামলা তদন্ত করার প্রধান দ্বায়ীত্ব দিয়েছিলেন।
এদিকে আজ সিবিআই রাজীব কুমার ও কুনাল ঘোষ কে মুখোমুখি বসিয়ে জেরা করার সময় কুনাল ঘোষ পরিস্কার জানিয়েছেন যে SIT এর তদন্ত একেবারেই বায়াসড ছিল। তিনি সারদা তদন্তে মুল প্রভাবশালীদের নাম জানালেও তা তরা রেকর্ড না করে বরং তাদের নাম না নিতে চাপ দিয়েছে বার বার।
কুনাল ঘোষের জেরা আপাতত শেষ হলেও সিবিআই সূত্রে জানা গেছে রাজীব কুমারের জেরায় তারা মোটেই সন্তুষ্ট নন। তাকে আবার মঙ্গলবার, লাগাতার চতুর্থ দিন জেরা করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments