বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 2, 2023
বাড়িদেশপ্রিয়াঙ্কা গান্ধীকে কখন পাপ্পী, কখন শূর্পনখা,মহিষাসুর বলে কটাক্ষ বিজেপির নেতা মন্ত্রীদের

প্রিয়াঙ্কা গান্ধীকে কখন পাপ্পী, কখন শূর্পনখা,মহিষাসুর বলে কটাক্ষ বিজেপির নেতা মন্ত্রীদের

১৮/৩/১৯,ওয়েবডেস্কঃ উত্তর প্রদেশের একটি অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে কেন্দ্রীয় মন্ত্রী মহেশ শর্মা অবমাননাকর মন্তব্য করেন কংগ্রেসের নেত্রী প্রিয়াঙ্কা গান্ধীকে ঘিরে। জানুয়ারিতেই এই মন্ত্রী বলেছিলেন যে, এই ‘দেশের কন্যা’দের বিরুদ্ধে বিজেপি বা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও কোনও রকম অপমানজনক বক্তব্য সমর্থন করেন না। দিল্লির কাছে সিকান্দ্রাবাদে ভাষণ দেওয়ার সময় দেশের সংস্কৃতি মন্ত্রী মহেশ শর্মা কংগ্রেসের সভাপতি রাহুল গান্ধীকে ‘পাপ্পু’ বলে মশকরা করেন। দলের প্রধান অমিত শাহ সহ বরিষ্ঠ বিজেপি নেতারাও এই শব্দটি ব্যবহার করে কংগ্রেস সভাপতিকে নিয়ে ঠাট্টা করেন।

মহেশ শর্মা বলেন, “পাপ্পু, তিনি প্রধানমন্ত্রী হতে চান। তাই মায়াবতী, অখিলেশ যাদব, পাপ্পু এবং এখন তো পাপ্পুর পাপ্পিও মেনে পড়েছেন। প্রিয়াঙ্কা কি আমাদের দেশের মেয়ে ছিলেন না? তিনি কি কংগ্রেসের কন্যা ছিলেন না? তিনি কি সোনিয়ার (গান্ধী) পরিবারের কন্যা ছিলেন না? তাহলে তিনি নতুনটা কী করছেন?”
জানুয়ারিতেই, বিজেপির এক সংসদ সদস্য প্রিয়াঙ্কা গান্ধীর সঙ্গে রামায়ণে রাজা রাবণের বোন শূর্পনখার তুলনা করেন। সেই সময় মহেশ শর্মা বলেন, “বিজেপি শৃঙ্খলাবদ্ধ একটি দল। যদি কোনও ব্যক্তি, তা তিনি বিধায়ক হন বা অন্য কেউ, এই দেশের কোনও কন্যার বিরুদ্ধে আপত্তিজনক বক্তব্য করেন
প্রিয়াঙ্কা গান্ধী সক্রিয় রাজনীতিতে প্রবেশের পরে বেশ কয়েকজন রাজনীতিবিদ তাঁকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেছেন। উত্তরপ্রদেশের বালিয়ার একজন রাজনীতিবিদ সুরেন্দ্র সিং রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধীকে উদ্দেশ্য করে কংগ্রেস সভাপতিকে রাবণ ও তাঁর বোনকে শূর্পনখা বলেন। গত মাসে, উত্তর প্রদেশের বারাবাঁকি শহরে একটি পোস্টারে প্রিয়াঙ্কাকে মহিষাসুর হিসেবে দেখানো হয়। দেবী দুর্গা যাকে নিধন করছেন।
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments