শনিবার, ফেব্রুয়ারী 4, 2023
বাড়িরাজনীতিবিজেপিকে ভোট না দেওয়ার আর্জি জানিয়ে বিবৃতি দেশের শতাধিক প্রোথিতযশা চিত্র নির্মাতার:

বিজেপিকে ভোট না দেওয়ার আর্জি জানিয়ে বিবৃতি দেশের শতাধিক প্রোথিতযশা চিত্র নির্মাতার:

ওয়েবডেস্ক: দেশের বিভিন্ন রাজ্যের একশোরো বেশি প্রোথিতযশা চিত্র নির্মাতা এক লিখিত বিবৃতি প্রকাশ করে দেশে গণতন্ত্র ও সম্প্রীতি রক্ষার্থে ভোটারদের কাছে বিজেপিকে ভোট না দেওয়ার আর্জি জানালেন। “সেভ ডেমোক্রেসি” নামক একটি মঞ্চের পক্ষ থেকে তারা এই আবেদন জানিয়েছেন।
এই বিবৃতিতে সাক্ষর করেছেন যে সমস্ত বিখ্যাত চিত্র নির্মাতা তাদের মধ্যে উল্লেখযোগ্য ভেট্রি মারান, আনন্দ পটবর্ধন, শশীধরণ, সুদেবান, কিউ, দীপা ধনরাজ, গুরবিন্দার সিং, পুষ্পেন্দ্রা সিং, কবির সিং চৌধুরী সহ আরো অনেকে। আর্টিস্ট ইউনাইটেড ইন্ডিয়া. কম নামক ওয়েবসাইটে তারা জানিয়েছে যে তাদের বিজেপি বিরোধী তাদের এই স্ট্যান্ড এর কারণ হিসেবে তারা বর্তমান শাসক দলের মেরুকরণ ও ঘৃণার রাজনীতি, দলিত ও মুসলমানদের ওপর অত্যাচার, দেশের প্রধান বিজ্ঞান ও সাংস্কৃতিক সংস্থা গুলিকে ক্রমাগত ধ্বংসের দিকে নিয়ে যাওয়া এবং সমস্ত কিছুর ওপর অনৈতিক সেনসরশীপ চাপানোর মাধ্যমে দেশের গণতান্ত্রিক বাতাবরণকে নষ্ট করার অপচেষ্টা কে দায়ী করেছেন।
পাশাপাশি তারা এটাও জানিয়েছেন যে বিজেপি তাদের সব কয়টি নির্বাচনী প্রতিশ্রুতি পালন করতে ব্যর্থ হয়ে এখন মব লিঞ্চিং ও ঘৃণার পরিবেশ তৈরি করে মানুষকে বোকা বানানোর চেষ্টা করছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments