রবিবার, ফেব্রুয়ারী 5, 2023
বাড়িঅন্য খবররাজনৈতিক লাভের আশায় নিজের মেয়েকে অপহরণ করিয়ে গারদে বিজেপি নেতা

রাজনৈতিক লাভের আশায় নিজের মেয়েকে অপহরণ করিয়ে গারদে বিজেপি নেতা

১৭/২/১৯,ওয়েবডেস্কঃ
বীরভূমের লাভপুরে বিজেপি নেতার মেয়ের নিখোঁজকাণ্ডে নাটকীয় মোড়। মেয়ের অপহরণের নাটক সাজানোর অভিযোগে গ্রেফতার বাবা সুপ্রভাত বটব্যল। রবিবার নিখোঁজ প্রথমা বটব্যালকে খুঁজে বার করার পর তাঁরই বাবা সুপ্রভাতবাবুকে গ্রেফতার করে পুলিস। অতিরিক্ত পুলিস সুপার তন্ময় সরকার জানিয়েছেন, রাজনৈতিক ফয়দার জন্য সাজানো হয়েছে এই অপহরণের ঘটনা।
অভিযোগ গত বৃহস্পতিবার লাভপুরে বিজেপি নেতা প্রভাত বটব্যালের বাড়ি থেকে তার মেয়ের কপালে বন্দুক ঠেকিয়ে দুজন দুষ্কৃতী তাকে অপহরণ করে। এই ঘটনার পরে এলাকায় প্রবল উত্তেজনা ছড়ায়। এলাকার মানুষ রাস্তা অবরোধ করে। কেউ কেউ ঘটনায় সাম্প্রদায়িক উস্কানি দেওয়াও শুরু করে। লাভপুরের বিধায়ক মনিরুল ইসলাম ঘটনাস্থলে গেলে উত্তেজিত জনতা তার দিকে তেরে আসলে ভয়ে তিনি সপুত্র থানায় আশ্রয় নেন। জনতার একাংশ থানাতেও ভাঙচুর চালায় বলে খবর।
রবিবার উত্তর দিনাজপুরের ডালখোলা থেকে উদ্ধার করা হয় নিখোঁজ প্রথমা বটব্যালকে। অপহরণ কান্ডে জড়িত দুই যুবক রাজু সর্দার ও দীপঙ্কর মণ্ডলকেও সেই স্থান থেকেই গ্রেফতার করা হয়। দু’জনের বাড়িই দার্জিলিং জেলার নকশালবাড়ি থানা এলাকায়। ঘটনার তদন্তে পুলিশ জানতে পারে তথাকথিত অপহরণকারীদের সঙ্গে আগে একাধিকবার দেখা গিয়েছে সুপ্রভাতবাবুকে। এর পরই সুপ্রভাতবাবুকে গ্রেফতার করে পুলিস।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments