‘মুম্বই পুলিশই যথেষ্ট’,সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত প্রসঙ্গে জানালা মহারাষ্ট্র সরকার।

ওয়েব ডেস্ক জুলাই ১৭,২০২০: সিবিআই তদন্তের আর কোনও প্রয়োজন নেই, মুম্বই পুলিশের তদন্তই যথেষ্ট। অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর তদন্তের ব্যাপারে মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ পরিষ্কার এমনটাই জানিয়ে দিলেন। সুশান্তের মৃত্যু রহস্যজনক এবং ঘটনাটি আত্মহত্যা না খুন, নাকি প্ররোচনামূলক আত্মহত্যা, ইত্যাদি নিয়ে গত এক মাস ধরে কম জলঘোলা হয়নি। সোশ্যাল মিডিয়ায় সুশান্তের অনুগামীরা বারবার সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন। পাশাপাশি, সিনেমা জগতের  সঙ্গে যুক্ত মানুষজন এবং রাজনীতিকরাও অনেকে ট্যুইট করেছেন সিবিআই তদন্তের পক্ষে সওয়াল করে। কিন্তু তেমন সম্ভাবনাকে উড়িয়ে  দেশমুখ  এক সাক্ষাৎকারে বলেছেন, এই মামলার নিষ্পত্তির জন্য মুম্বই পুলিশ যথেষ্ট যোগ্য। সিবিআই তদন্তের প্রয়োজন দেখছি না।

দেশমুখ জানান, ট্যুইট, প্রচার, সিবিআইয়ের দাবি আমিও দেখেছি, কিন্তু সুশান্তের কারও সঙ্গে পেশাগত শত্রুতা ছিল কিনা,তাঁর সঙ্গে কাদের কাদের ওঠাবসা ছিল, ইত্যাদি যথেষ্ট খতিয়ে দেখে চমৎকার অনুসন্ধানমূলক তদন্ত করছে মুম্বই পুলিশ। সময় এলে তদন্তের বিশদ রিপোর্ট সকলকে জানানো হবে।

প্রসঙ্গত সুশান্তের মৃত্যুর তদন্তের ভার সিবিআইয়ের হাতে দেবার দাবি নিয়ে এর আগে বিহারের প্রাক্তন সাংসদ পাপ্পু যাদব, বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী, অভিনেতা রূপা গঙ্গোপাধ্যায়, শেখর সুমন সহ বহু বিশিষ্ট মানুষ লাগাতার সরব হয়েছিলেন। একই দাবি জানিয়ে সম্প্রতি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ট্যাগ করে ট্যুইট করেছেন সুশান্তের গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তীও। কিন্তু এমন একাধিক দাবির মুখেও তদন্ত সিবিআইয়ের হাতে তুলে দেওয়ার কথা ভাবছে না উদ্ধব ঠাকরে সরকার।

Leave a Reply