রবিবার, ফেব্রুয়ারী 5, 2023
বাড়িআশেপাশের খবররাধিকাপুর-কলকাতা সকালের ট্রেনের দাবীতে ফের আন্দোলনে ন সিপিআইএম

রাধিকাপুর-কলকাতা সকালের ট্রেনের দাবীতে ফের আন্দোলনে ন সিপিআইএম

১১/২/২০১৯, ওয়়েবডেস্ক : রাধিকাপুর কলকাতা সকালের ট্রেনের দাবীতে এবার মালদা জেলার হরিশ্চন্দ্রপুর রেল স্টেশনে অবস্থান বিক্ষোভ করার কথা ঘোষণা করল উত্তর দিনাজপুর জেলা সিপিআইএম। আজ সোমবার সিপিআইএমের উত্তর দিনাজপুর জেলা সম্পাদক অপূর্ব পাল বলেন, উত্তর দিনাজপুর ও মালদা জেলা সিপিআইএম যৌথভাবে সকালের ট্রেনের দাবীতে আন্দোলনে নামার সিদ্ধান্ত নিয়েছে। রবিবার দলের জেলা কার্যালয়ে দুই জেলার নেতৃত্ব বৈঠকে বসে এই সিদ্ধান্ত নেন ললে তিনি জানান।

রাধিকাপুর কলকাতা সকালের ট্রেনের দাবীতে দীর্ঘদিন থেকেই আন্দোলন চালিয়ে যাচ্ছে উত্তর দিনাজপুর জেলা সিপিআইএম । গত ২৫ আগস্ট রায়গঞ্জ স্টেশনের দুই নম্বর প্ল্যাটফর্মে রেলরোকো আন্দোলনের ডাক দেওয়া হয়েছিল। আন্দোলনের জেরে প্রায় চার ঘন্টা রাধিকাপুর এক্সপ্রেস ট্রেন থমকে যায় । এরপর রেলের উচ্চপদস্থ আধিকারিকদের প্রতিশ্রুতিতে অবরোধ তুলে নেন আন্দোলনকারীরা।

অপূর্ব বাবু বলেন, শুধু রাধিকাপুর কলকাতা সকালের ট্রেন নয়, মালদা জেলার হরিশ্চন্দ্রপুর, সামসি এলাকার মানুষদেরও দীর্ঘদিনের দাবী সকালের ট্রেনের। এছাড়াও রায়গঞ্জ-বারসই শাটল ট্রেন, রায়গঞ্জ ও ইসলামপুরে আন্ডারপাস সহ একাধিক দাবীতে তাঁর দল দীর্ঘদিন থেকেই লড়াই চালিয়ে যাচ্ছে। তবে রেলের পক্ষ থেকে এখনও কোনও সদর্থক

ভূমিকা নেওয়া হয় নি। সেই কারণেই আন্দোলনকে আরও জোরালো করতে মালদা ও উত্তর দিনাজপুর জেলার নেতা কর্মীরা এক সাথে আন্দোলনে নামার সিদ্ধান্ত নিয়েছেন। আগামী ২৩ ফেব্রুয়ারি হরিশচন্দ্রপুর রেল স্টেশনে দিনভর অবস্থান বিক্ষোভ করা হবে বলে জানান তিনি।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments