রবিবার, ফেব্রুয়ারী 5, 2023
বাড়িজেলাচোপড়ায় রাজনৈতিক সংঘর্ষে নিহত কর্মীর পরিবার নিয়ে দার্জিলিং এ রাজ্যপালের কাছে কংগ্রেস

চোপড়ায় রাজনৈতিক সংঘর্ষে নিহত কর্মীর পরিবার নিয়ে দার্জিলিং এ রাজ্যপালের কাছে কংগ্রেস

১৮/১১/১৮,ওয়েবডেস্কঃবিগত পঞ্চায়েত নির্বাচনের পর থেকেই জেলায় জেলায় বিরােধীদের ওপর শাসকদলের সন্ত্রাস অব্যাহত বলে অভিযােগ করছেন রাজ্য প্রদেশ কংগ্রেসের নেতারা । সম্প্রতি উত্তর দিনাজপুরের চোপড়ায় খুন হতে হয়েছে কংগ্রেস কর্মী সামিরুল ইসলামকে । আর এরপরই শাসকদল তৃনমূলের বিরুদ্ধে সুর চড়িয়ে পুলিশের বিরুদ্ধে এই দলীয় কর্মী খুনের তদন্তে নিষ্ক্রিয়তার অভিযােগ তােলেন প্রদেশ কংগ্রেস নেতৃত্ব । কিন্তু আর শাসকের কাছে কোনাে দরবার নয় , অবশেষে লাগাতার এই বিরােধী কর্মী খুন আটকাতে এবার দার্জিলিং এ রাজ্যপালের দ্বারস্থ হলেন প্রদেশ কংগ্রেস নেতৃত্ব । সূত্রের খবর , ১৪/১১/১৮ তারিখে দলীয় কর্মীদের খুনের গ্রেপ্তারি ও শাস্তির দাবিসহ রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির অভিযােগে রাজ্যপালের হস্তক্ষেপ চেয়ে রাজ্যপালের কথা মতো নির্ধারিত সময় অনুযায়ী কংগ্রেস নেতৃত্ব দার্জিলিং এ রাজ্যপাল কেশরিনাথ ত্রিপাঠীর সাথে দেখা করেন দীপা দাশমুন্সি,আব্রাজ্যের বিরােধী দলনেতা আব্দুল মান্নান , শঙ্কর মালাকার , অমিতাভ চক্রবর্তী সরদার আমজাদ আলী সহ অন্যান্যরা ।

এর আগে রাজভবনে সাক্ষাৎ এর সময় রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী কংগ্রেস নেতাদের আশ্বাস দিয়ে বলেছিলেন , আগামী ১৬ ই নভেম্বর তিনি উত্তরবঙ্গ সফরে গিয়ে সেই নিহত কংগ্রেস কর্মী সামিরুল এর পরিবারের সঙ্গে দেখা করবেন । তবে শেষ পর্যন্ত ঠিক হয় ১৬ নয় , আগামী ১৮ ই নভেম্বর দার্জিলিংয়ের রাজভবনে সেই নিহত কংগ্রেস কর্মীর পরিবারের সদস্যদের নিয়ে রাজ্যপালের সাথে দেখা করবেন প্রদেশ কংগ্রেসের প্রতিনিধিরাই । এদিন এ প্রসঙ্গে রাজ্য প্রদেশ কংগ্রেসের সভাপতি সােমেন মিত্র এবং দীপা দাশমুন্সি বলেন , “ আমরা পুলিশের ওপর আর কোনাে ভরসা করতে পারছি না । রাজ্যপাল আমাদের গােটা ঘটনায় আশ্বাস দিয়েছেন।

রাজ্যপালের সেই কথা মতোই আজ প্রদেশ কংগ্রেস নেতৃত্ব মৃত কংগ্রেস কর্মী সামিরুল ইসলামের পরিবার নিয়ে রাজ্যপালের সাথে কথা বলতে দার্জিলিং উপস্থিত হয়েছিলেন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments