দর্শকদের কাঁদিয়ে বিদায় নিচ্ছে প্রিয় জুটি সিড- মিঠাই

ওয়েবডেস্কঃ

বাংলা হোক বা হিন্দি সিরিয়ালের ক্ষেত্রে টিআরপি একটি খুবই গুরুত্বপূর্ণ বিষয়। একথা দর্শক থেকে পাঠক সবারই কম বেশি জানা। টিআরপির হেরফেরের জন্য নিমেষে ভাগ্য বদলে যেতে পারে জনপ্রিয় সিরিয়ালের। অধিক টিআরপির কারণে এক সময় যেই সিরিয়াল শীর্ষে থাকতো সেই সিরিয়ালেও পড়তে পারে দাড়ি।

আবার কম টিআরপির জন্য কিছু মাস চলার পর, একাধিক সিরিয়াল শেষও হয়ে যায়। প্রত্যেকটি সিরিয়াল এক সময় শুরু হলেও তা শেষও হবে কিন্তু সেই প্রক্রিয়াকে কিছুটা ত্বরান্বিত করে এগিয়ে নিয়ে যায় কম টিআরপি। এবার সেই তালিকায় নাম জুড়তে চলেছে, একসময়ের টিআরপির শীর্ষে থাকা জনপ্রিয় সিরিয়াল মিঠাই। দর্শকদের খুব শীঘ্রই বিদায় জানাতে চলেছে প্রিয় জুটি সিড- মিঠাই।

জি বাংলার জনপ্রিয় এই সিরিয়াল সব থেকে বেশি সময় ধরে বাংলা খেতাব ধরে রেখেছিল।এমনও একটা সময় এসেছিল, যখন মাসের পর মাস ধরে টিআরপি শীর্ষে ছিল এই সিরিয়াল। কিন্তু দর্শকদের উন্মাদনা যে চিরকাল একই একই রকম থাকে না, তা ধীরে ধীরে স্পষ্ট হচ্ছে সিড- মিঠাই জুটির জনপ্রিয়তা হ্রাসের দৃষ্টান্তে। সিরিয়াল নির্মাতারা একের পর এক জমজমাট পর্ব এনেও ফেরাতে পারছে না দর্শকদের। তাই পুজোর পরেই মিঠাই শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। শোনা যাচ্ছে,পুজোর পরে খুব শীঘ্রই জি তে একগুচ্ছ নতুন সিরিয়াল শুরু হবে।

আর তার জন্যই পুরনোদের জায়গা ছাড়তে হবে। পুরনোদের মধ্যে মিঠাই অন্যতম। অবশ্য এই গুঞ্জন আগেও একবার ছড়িয়েছিল কিন্তু তা নিয়ে নির্মাতা এবং কলাকুশলীরা কোন মন্তব্য করেননি। বরাবরই তারা বলে এসেছেন টিআরপির হেরফের তাদের কাজে প্রভাব ফেলে না। সুতরাং শেষ পর্যন্ত চ্যানেল কর্তৃপক্ষ কি সিদ্ধান্ত নেয় সেটাই দেখার।

16