‘আমি ওদের বিশ্বাস করেছিলাম’, সিবিআই জেরায় বিস্ফোরক মন্তব্য পার্থর, ‘ওদের’ বলতে কাদের দিকে ইঙ্গিত ছুঁড়লেন প্রাক্তন মন্ত্রী?

ওয়েবডেস্কঃ

এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় কোটি কোটি টাকা উদ্ধার হওয়ার পরে সিবিআই জেরার মুখে পার্থ চ্যাটার্জি বললেন “দফতর থেকে ফাইল আসত। আমি শুধু সই করতাম। আমার ভূমিকা খুবই কম ছিল। আমি ওঁদের উপর বিশ্বাস করেছিলাম”। আর এখানেই শুরু নতুন জটের । “ওদের” বলতে কাদের বোঝাতে চেয়েছেন পার্থ চট্টোপাধ্যায়?

এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় দফায় দফায় জেরা করা হচ্ছে পার্থ চট্টোপাধ্যায়কে। এই মামলার জট ছাড়ানোর জন্য বারবার জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাঁকে। এই মুহূর্তে কল্যাণময় গঙ্গোপাধ্যায় ও শান্তিপ্রসাদ সিনহাও রয়েছেন সিবিআই হেফাজতে। তাদেরও জেরা করছেন সিবিআই আধিকারিকরা। সিবিআই জেরার মুখে পড়ে অনেক তথ্যই জানিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়।

পার্থ চট্টোপাধ্যায়ের এই বয়ানের পর এবার কল্যাণময় এবং শান্তিপ্রসাদ সিনহাকে ফের জেরার সিদ্ধান্ত রয়েছে CBI-এর। এমনটাই জানা গিয়েছে। পার্থর বয়ানের সঙ্গে মিলিয়ে দেখা হবে হেফাজতে থাকা আরও আধিকারিক এবং লিংকম্যানদের।

উল্লেখ্য, শনিবার রাতে অসুস্থ বোধ করছিলেন পার্থ চট্টোপাধ্যায়। তাই রবিবার সকালে নিজাম প্যালেসে ডেকে পাঠানো হয় চিকিৎসককে। আগামী ২১ সেপ্টেম্বর পর্যন্ত কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হেফাজতে নিজাম প্যালেসেই থাকতে হবে তাঁকে। দুপুর আড়াইটে নাগাদ সেখানে পৌঁছন চিকিৎসক। তাঁর শারীরিক অবস্থা দেখার পর হাসপাতালে ভর্তি না করার সিদ্ধান্ত নেয় CBI। পার্থর পাশাপাশি শারীরিক পরীক্ষা করা হচ্ছে কল্যাণময় গঙ্গোপাধ্যায়েরও।

15