বোল্ড লুকে আবারো নজরে প্রিয়া প্রকাশ, তোলপাড় নেট দুনিয়া

প্রিয়া প্রকাশ ভরিয়ার যিনি ভক্তদের মাঝে উইঙ্ক গার্ল নামে পরিচিত,আবারো এক রাতের মধ্যেই সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হয়ে গিয়েছেন তিনি। প্রিয়ার ভক্তের সংখ্যাও নেহাত কম নয়। মালায়ালাম ও তেলুগু ছবিতে অভিনয় করতে দেখা যায় তাকে। মডেল দুনিয়াতে ও গানের রেকর্ডিং এর জন্য তার বেশ নাম ডাক। সম্প্রতি নিজের বোল্ড লুকের খাতিরে আবারো চর্চার আলোয় প্রিয়া প্রকাশ।

ব্যাঙ্গালোরে ২০২২ এর সীমা অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে বোল্ড লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী এবং তার এই রূপের ঝলক অসংখ্য ভক্তদের পাগল করে দিয়েছে। প্রিয়া এদিন কালো ডিপ নেক লং গাউনে নজর কেড়েছেন। তার সাথে মানানসই হাই হিলে চুল সেট করে বেঁধেছিলেন তিনি। নুড মেকআপ এ কিছুটা হলেও দৃশ্যমান ছিল তার টোনড বডি। অবশ্য সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের সেই ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

বর্তমানের অভিনেত্রী হিসেবে প্রিয়া প্রকাশ তার সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ, যা তার ইনস্টাগ্রাম ফলোয়ার সংখ্যা (৭.২ মিলিয়ন) দেখলেই বোঝা যায়। তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট বোঝা যায়, শুধুমাত্র ক্যামেরার সামনেই নয় বাস্তবেও তিনি যথেষ্ট স্টাইলিশ ও লাস্যময়ী। ভক্তদের পাশাপাশি নেট নাগরিকরাও যে আবারো তার রূপের গুনে মুগ্ধ হয়েছেন তা অভিনেত্রীর শেয়ার করা সাম্প্রতিক ভিডিওর প্রশংসাভরা মন্তব্য দেখলেই বোঝা যাচ্ছে। সম্প্রতি তার এই নজর কারা ইভেন্ট লুক একরাশ প্রশংসা এনে দিয়েছে প্রিয়া প্রকাশ কে।

13