পুজোর আগেই লাখ টাকার উপহার পেলেন সৌমিতৃষা। কে দিল উপহার?

কথা হচ্ছে টেলিপাড়ার অন্যতম জনপ্রিয় এবং সফল অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর ওরফে মিঠাইয়ের ব্যাপারে। দর্শকদের কাছে সৌমিতৃষা যদিও মিঠাই নামেই বেশি পরিচিত। তার সিরিয়ালই একসময় টিআরপি তালিকার শীর্ষে থাকতো যদিও সময়ের সাথে সাথে দর্শকদের একটা বড় অংশ মুখ ফিরিয়ে নেওয়ায়, তার সিরিয়ালের টিআরপি কমেছে।

কিন্তু তাই বলে মিঠাইয়ের জনপ্রিয়তা পুরোপুরি বিলীন হয়ে যায়নি। টিআরপি রেটিং যাই বলুক না কেন টেলিভিশনের জনপ্রিয় সিরিয়াল গুলির মধ্যে অন্যতম মিঠাই। সৌমিতৃষা মাত্র ২২ বছরেই যে সাফল্য পেয়েছেন তা সত্যিই প্রশংসার দাবি রাখে। এর আগে অন্যান্য চ্যানেলে অভিনয়ের সুবাদে মোটেই পরিচিতি পাননি যতটা মিঠাই এর সুবাদে জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। সর্বত্র এখন তারই চর্চা। একাধারে সিরিয়াল, বিভিন্ন জায়গায় লাইভ শো এর পাশাপাশি বিজ্ঞাপনেও অন্যতম মুখ হয়ে উঠেছেন তিনি।

গত কিছুদিন আগে খবর ছড়িয়ে ছিল যে দুর্গাপুজোর ফিতে কাটার জন্য সৌমিতৃষা নাকি আর আশি হাজার টাকা পারিশ্রমিক নেন। পরে যদিও তিনি প্রতিবেদনটি ভুয়ো বলে দাবি করেন। পুজোর ফিতে কাটুন বা না কাটুন বিজ্ঞাপনী জগতে অভিনয় করে ইতিমধ্যেই তিনি সারা ফেলে দিয়েছেন। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে বিজ্ঞাপনের ভিডিওটি শেয়ার ও করেছেন তিনি।

এবার পুজোর আগেই আরো একটি চমকপ্রদ দারুন উপহার পেলেন অভিনেত্রী। সৌমিতৃষাকে এই দারুন উপহারটি দিয়েছেন তার বাবাই। ভারতে সদ্য লঞ্চ হওয়া আইফোন ১৪ প্রোম্যাক্স মোবাইল ফোনটি উপহার পেয়েছেন তিনি এবং আনবক্সিং ভিডিও শেয়ার করে যার পর নাই উচ্ছ্বসিত সৌমিতৃষা ধন্যবাদ জানিয়েছেন তার বাবাইকে। গত বছরও অক্টোবরে সৌমিতৃষা নিজেই নিজেকে উপহার দিয়েছিলেন আইফোন ১৩ প্রো-ম্যাক্স ফোনটি। আর এবারে বাবার থেকে এমন উপহার পেয়ে পুজোর আগেই সৌমিতৃষার আনন্দ দ্বিগুণ হয়ে গেছে তা বলাই বাহুল্য।

11