ধারালো অস্ত্র নিয়ে বাজারে হামলা দুষ্কৃতীদের,আহত ২৫

ব্যবসায়ীদের ওপর দুষ্কৃতীর হামলা।ঘটনাটি ঘটেছে কামারহাটির আড়িয়াদহর ষষ্ঠীতলা এলাকায়। এদিন মদ্যপ অবস্থায় আচমকাই দুষ্কৃতীরা হামলা চালায় বেশ কয়েকজন ব্যবসায়ীদের ওপর।ঘটনায় ২৫ জন ব্যাবসায়ী আহত হয়েছে।তবে আচমকাই অস্ত্রসহ দুষ্কৃতীদের হামলার জেরে রীতিমতো আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকা জুড়ে।যদিও খবর পেয়েই ঘটনাস্থলে উপস্থিত হন মদন মিত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার মদ্যপ অবস্থায় অস্ত্র সহ এসে আড়িয়াদহর ষষ্ঠীতলা এলাকায় দোকানদারদের লক্ষ্য করে মারধর করতে থাকে কয়েকজন দুষ্কৃতী। এমনকি একটি বেকারির ভিতর ঢুকে বেশ কয়েকজন ব্যবসায়ীদের মারধর করা হয়।

ঘটনার জেরে আহত হয়েছেন আনুমানিক ২৪ থেকে ২৫ জন স্থানীয় দোকানদার থেকে শুরু করে ব্যবসায়ী। এদের মধ্যে চারজন গুরুতর ভাবে আহত হয়েছে। এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থালে ছুটে আসেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। ব্যবসায়ীদের সঙ্গে কথা বলেন তিনি নিজে। দোষীদের সনাক্ত করে দ্রুত শাস্তির দাবি তুলে পুলিশ প্রশাসনের সঙ্গেও কথা বলেন তিনি ফোনে। এদিন মদন মিত্রের সঙ্গে ছিলেন আড়িয়াদহ ষষ্ঠী তলা বেকারী ইউনিয়নের সভাপতি কালাম উদ্দিন আনসারী, কামারহাটি পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর দীপাংশু ঘোষাল।

6