আপনার হাতের মুঠোতেও থাকতে পারে আইফোন ১৪, জেনে নিন কীভাবে

ওয়েবডেস্কঃ

আইফোন ১৪ সিরিজে শুক্র বারই লঞ্চ হলো চারটি মডেল। আইফোন ১৪, আইফোন ১৪ প্রো, আইফোন ১৪ ম্যাক্স এবং আইফোন ১৪ প্রো ম্যাক্স- এই ৪টি মডেল লঞ্চ আইফোন ১৪ সিরিজে। শোনা গিয়েছিল, ‘ম্যাক্স’ মডেলের পরিবর্তে বাজারে আসতে পারে ‘মিনি’ ফোন। তবে শুক্রবার ভারতে লঞ্চ হল আইফোনের এই নতুন মডেল।

তবে এই নতুন সিরিজ কেনার জন্য আর অপেক্ষা করতে হবে না ভারতীয়দের চাইলেই মাত্র কয়েক মিনিটের মধ্যে এই ফোন চলে আসবে হাতের মুঠোয়। জ্যোমাটোর ইন্সট্যান্ট ডেলিভারি পরিষেবা ব্লিঙ্কইটের মাধ্যমে বাড়িতেই ডেলিভারি করা হবে নতুন আইফোন। সংস্থার তরফে জানানো হয়েছে, অর্ডার করলে কয়েক মিনিটের মধ্যেই বাড়িতে ডেলিভারি করা হবে আইফোন ১৪।ব্লিঙ্কইট সংস্থার তরফে জানানো হয়েছে, আপাতত দিল্লি, গুরুগ্রাম ও মুম্বইতে আইফোনের ডেলিভারি করা হবে।

ব্লিঙ্কইটের প্রতিষ্ঠাতা আলবিন্দর ধিন্দসা টুইটারে জানান, বর্তমানে দেশের তিনটি শহরে ব্লিঙ্কইট অ্যাপের মাধ্যমে নতুন আইফোন ১৪-র ডেলিভারি করা হচ্ছে। ইউনিকর্ন এপিআরের সঙ্গে চুক্তিতেই অ্যাপেলের আইফোন ও তার অ্যাকসেসরিজ ডেলিভারি করা হবে। অর্ডার করার কয়েক মিনিটের মধ্যেই গ্রাহকের বাড়িতে ফোন ডেলিভারি করা হবে। আপেলের এই ১৪তম সিরিজের পাশাপাশি পাশাপাশি অ্যাপেল ওয়াচ এসই ও অ্যাপেল ওয়াচ সিরিজ ৮-রও সেল শুরু হয়েছে।

জানা গেছে, বর্তমানে ফ্লিপকার্ট ও অ্যামাজ়ন ইন্ডিয়াই অনলাইনে ফোন, টিভি, ফ্রিজের মতো ইলেকট্রনিক পণ্য ডেলিভারি করে। তাদের প্রতিযোগীতা বাড়াতেই এবার জ্যোমাটোর শাখা প্রতিষ্ঠানও অনলাইনে ফোন ডেলিভারি শুরু করছে।আগামী অক্টোবর মাসে আইফোন ১৪-র মিনি মডেলও লঞ্চ করবে বলে জানা গিয়েছে। আইফোন প্রো ম্যাক্সের দাম শুরু হচ্ছে ১ লক্ষ ৩৯ হাজার ৯০০ টাকা থেকে। আইফোন ১৪ প্রো-র দাম ১ লক্ষ ২৯ হাজার ৯০০ টাকা।

19