ওটিটি প্লাটফর্মে সবচেয়ে বেশি পারিশ্রমিক পান কোন অভিনেতা-অভিনেত্রীরা???

সইফ আলি খান- সবচেয়ে বেশি পারিশ্রমিক উপার্জনকারী অভিনেতা হিসেবে সবার প্রথমেই নাম রয়েছে ‘সেক্রেড গেমস’ ওয়েব সিরিজে সার্তাজ সিংয়ের চরিত্রে অভিনয় খ্যাত সইফ আলি খান। সবচেয়ে বেশি পারিশ্রমিক উপার্জনকারী
ওটিটি অভিনেতা তিনি। যদিও ওয়েব সিরিজের পাশাপাশি তিনি বড় পর্দাতেও সমান ভাবে কাজ করেন। সইফ এই সিরিজে অভিনয় করার জন্য ১৫ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছিলেন।

মনোজ বাজপেয়ী- এই অভিনেতা ‘দ্য ফ্যামিলি ম্যান’ ওয়েব সিরিজের দুটি সিজনে দুর্দান্ত অভিনয় করে নতুনভাবে ফিরে এসেছেন। তিনি এই ওয়েব সিরিজের দুটি সিজনে অভিনয় করে পারিশ্রমিক পেয়েছিলেন ১০ কোটি টাকা।

পঙ্কজ ত্রিপাঠী- বড় পর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ তিনি। কিন্তু ওটিটি প্লাটফর্মে অভিনয় করে তিনি যাবতীয় জনপ্রিয়তা লাভ করেছেন। ‘মির্জাপুর’ ওয়েব সিরিজে অভিনয় করার জন্য পঙ্কজ পারিশ্রমিক পেয়েছিলেন ১০ কোটি টাকা এবং ‘সেক্রেড গেমসে’ তিনি পেয়েছিলেন ১২ কোটি টাকা পারিশ্রমিক।

সামান্থা রুথ প্রভু- দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রী সামান্থা। ‘দ্য ফ্যামিলি ম্যান’ ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনে অভিনয় করে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে সামান্থার প্রবেশ। তিনি এই ওয়েব সিরিজে অভিনয় করার জন্য পারিশ্রমিক পেয়েছিলেন ৪ কোটি টাকা।

রাধিকা আপ্তে- রাধিকা সমান দক্ষতার সঙ্গেই সিনেমা ও ওয়েব সিরিজ এই দুই মাধ্যমে কাজ করে থাকেন। ‘সেক্রেড গেমসে’ এজেন্ট অঞ্জলি মাথুরের চরিত্রে অভিনয় করে তিনি পেয়েছিলেন ৪ কোটি টাকা পারিশ্রমিক।

আলি ফজল- ‘মির্জাপুর’ ওয়েব সিরিজে গুড্ডু ভাইয়ার চরিত্রে অভিনয় করে সবচেয়ে বেশি জনপ্রিয়তা লাভ করেছিলেন এই অভিনেতা। সামনেই তার বিয়ে দীর্ঘদিনের প্রেমিকা রিচা চাড্ডার সঙ্গে। ‘মির্জাপুর’ ওয়েব সিরিজে তিনি প্রতি এপিসোডে অভিনয় করার জন্য নিয়েছিলেন ১২ লাখ টাকা পারিশ্রমিক।

প্রতীক গান্ধী- গুজরাটি অভিনেতা হনসল মেহেতা পরিচালিত ওয়েব সিরিজ ‘স্ক‍্যাম ১৯৯২’ এ অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন প্রতীক। প্রতি এপিসোডে অভিনয় করে তিনি পেয়েছিলেন ৫ লাখ টাকা।

22