বলিউডের স্টার কিডের প্রেমে পাক নায়িকা, ‘উর্বশী-নাসিম ২.০’ বলে কটাক্ষ নেটিজেনদের

ওয়েবডেস্কঃ

শ্রীদেবীর ‘মম’ ছবিতে তার কো-স্টার সজয় আলিকে মনে আছে?। কয়েক বছর আগে যার রূপের জাদুতে বুঁদ হয়েছিল সীমান্তের এপার ও।আচমকাই শ্রীদেবীর অনস্ক্রিন কন্যা চর্চায়, সৌজন্যে তার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট।এতদিন শাহরুখ খানের প্রতি সীমান্ত পারের নায়িকাদের ভালোবাসার কথা জানা গেলেও, এবার কিং খান পুত্র আরিয়ানের প্রতি মজলেন সজল আলি।

সম্প্রতি সজল তার ইনস্টাগ্রামে সাদা শার্ট পরা আরিয়ানের একটি পুরোনো ক্যানডিড ছবি পোস্ট করে এবং ছবির সঙ্গে জুড়ে দেন শাহরুখ অনুষ্কার সুপারহিট গান ‘হাওয়ায়ে’ সাথে লাল হৃদয়ের ইমোজি।এই ভাবেই আরিয়ানের প্রতি ভালোবাসা জাহির করলেন সজল।যদিও ইনস্টাগ্রাম পোস্টের জেরে নিজের দেশবাসীর কাছেই জমিয়ে ট্রোল হচ্ছে সজল।

এই ব্যাপারে অনেক নেটিজেনই উর্বশী-নাসিম প্রসঙ্গ টেনে আনছে এবং দুটি বিষয় একদম বরাবর হয়ে গেল সেই তুলনাও করছে।উর্বশী-নাসিম রোমান্টিক ভিডিও পোস্ট নিয়ে কম বিতর্ক হয়নি।এবার চর্চায় সজলের পোস্ট। ২০১৭ সালে ‘মম’ ছবি দিয়েই বলিউডে পা রাখেন এই পাক সুন্দরী।পরবর্তীতে অভিনেত্রীকে ফের একবার শেখর কাপূরের ‘What’s Love Got To Do With It’ ছবিতে বলিউড তারকাদের সাথে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে।

19