ফলো করে আনফলো অভিনেত্রীকে,উর্বশী ও নাসিমের সম্পর্ক নিয়ে বিভ্রান্ত নেটিজেনরা

বলিউড অভিনেত্রী উর্বশী রউটেলার সম্পর্কের সীমানা সীমান্তের বেড়া পেরিয়ে গেছে। ঋষভ পন্থের পর এবার পাকিস্তানের নতুন পেস তারকা নাসিম শাহের সঙ্গে উর্বশীর সম্পর্ক নিয়ে বিভ্রান্ত নেটিজেনরা।

ঘটনার সূত্রপাত এশিয়া কাপ চলাকালীন দুবাইয়ে ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে গিয়েছিল উর্বশী।ম্যাচের পর তার ইনস্টাগ্ৰামে একটি রোমান্টিক ভিডিও আপলোড করা হয়।মাঠে নাসিমের সাথে উর্বশীর বিভিন্ন মুহূর্তের কিছু ছবি একসঙ্গে জুড়ে ও সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেওয়া হয়।

পরে মিডিয়ার তরফে ভিডিও ও ছবির ব্যাপারে নাসিমকে প্রশ্ন ক‍রা হলে,তিনি সোজা বলেন, উর্বশী কে তা তিনি জানেন না এবং তার ধ্যানজ্ঞান শুধু ক্রিকেট।নাসিমের মন্তব্যের পর উর্বশী কে নিয়ে ভীষণ ট্রোল হয়। এরপর অভিনেত্রী ইনস্টা স্টোরিতে একটি বার্তা দিয়ে এই নিয়ে জলঘোলা করতে বারণ করেন।

উর্বশীর বক্তব্য ছিল তিনি ভিডিও টি আপলোড করেননি এবং এটি তার কোনো সোশ্যাল মিডিয়া টিমের কাজ।অর্থাৎ উর্বশী বলতে চেয়েছেন যে, ভিডিওতে যে নাসিম রয়েছে তা তিনি জানতেনই না।অন্য দিকে নাসিম শাহ ও কম যান না।তিনি উর্বশী কে ইনস্টাগ্রামে ফলো করতেন কিন্তু তাকে চিনতে অস্বীকার করেন।সম্পর্কের গুঞ্জন উঠতেই উর্বশীকে আনফলো করে দেন।সবশেষে নাসিম আর উর্বশীর সম্পর্ক নিয়ে নেটিজেনদের মধ্যে জল্পনার শেষ হচ্ছে না।

19