এজেন্সি মুক্ত হয়ে সরকারি আওতায় আসার দাবিতে বিক্ষোভ আইসিটি কর্মীদের

ওয়েবডেস্কঃ

এখনো পর্যন্ত আইসিটি প্রকল্পের অধীন নিযুক্ত সকল কর্মচারীরা পাঁচটি ধাপে বিভক্ত । গত চারটি ধাপ পর্যন্ত আইসিটি কর্মীরা সরকারি আওতায় এলেও পঞ্চম ফেজ টি রয়ে গেছে এখনো পর্যন্ত বেসরকারি এজেন্সির আওতায়।

আইসিটির পূর্বতন কর্মীরা বর্তমানে সরকারি ভাবে বেতনভোগী এবং আগামী সাত বছর পর্যন্ত তারা সেখানে কর্মরত থাকবেন কিন্তু বর্তমান সেজে জয়েন হওয়া নতুন কর্মচারীদেরও এজেন্সি মুক্ত করে পোর্টালাইজেশন করার দাবি নিয়ে আজ একটি বিক্ষোভ সমাবেশ করল অ্যাসোসিয়েশন অফ ডাব্লু বি আইসিটি স্কুল কো-অর্ডিনেটন কমিটি।

আজ রায়গঞ্জের কর্য়ানজরায় অবস্থিত জেলাশাসকের দপ্তরের সামনে করা হলো বিক্ষোভ সমাবেশ ইতিপূর্বেও এই বিষয়ে একটি ডেপুটেশন দেওয়া হলেও সেই বিষয়ে এখনো পর্যন্ত কোন সক্রিয় পদক্ষেপ গ্রহণ না করায় আজকের এই বিক্ষোভ বলে জানালেন অ্যাসোসিয়েশন অফ ডাব্লু বি আইসিটি স্কুল কো-অর্ডিনেটন কমিটির উত্তর দিনাজপুর জেলার সম্পাদক বাবু সাহা।

তাদের আরো অভিযোগ পোর্টালে নাম ঢোকানোর জায়গা থাকলেও সরকারের সদিচ্ছার অভাবের কারণে তাদের নাম এখনো পর্যন্ত পোর্টালে যুক্ত করা হয়নি। অবিলম্বে তাদের এই দাবি মেনে নেওয়া না হলে আগামী দিনে রাজ্য জুড়ে নবান্ন অভিযানে নামা হবে বলেও জানানো হলো সংগঠনের পক্ষ থেকে।

15