মর্মান্তিক মৃত্যু হেমতাবাদের দুই বছরের এক শিশুর

ওয়েবডেস্কঃ

নিজের বাড়ির সামনেই আপন মনে খেলছিল দুই বছরের ছোট্ট একটি শিশু। কিন্তু খেলার ছলেই ঘটে গেল মর্মান্তিক এক দুর্ঘটনা। খেলতে খেলতে হঠাৎই পা হড়কে পুকুরে পড়ে গিয়ে মৃত্যু হল দুই বছরের এক শিশুর।শনিবার সাতসকালে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে হেমতাবাদ থানার দুধন্ডা গ্রামে।জানা গিয়েছে, মৃত ওই শিশুর নাম আমান আলি চৌধুরী।

মৃত শিশুর বাবা লুৎফর রহমান চৌধুরী বলেন, তার স্ত্রী বাড়ির কাজে ব্যস্ত ছিল এবং সে জমিতে গিয়েছিলেন। সেই সময় বাড়ি থেকে ফোন আসে তাই শিশুসন্তান বাড়ির সামনের পুকুরে পড়ে গিয়েছে। সঙ্গে সঙ্গে দৌড়ে এসে শিশুকে উদ্ধার করে হেমতাবাদ গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা শুরু করে কিছুক্ষণ পর মৃত বলে ঘোষণা করেন ছোট্ট আমান কে। ঘটনায় সদ্য সন্তানহারা মা আজমিরা পারভিন আক্তার হাসপাতাল ক্যাম্পাসেই বারবার মুর্ছা যাচ্ছে।

হেমতাবাদ পঞ্চায়েত সমিতির সভাপতি শেখর রায় বলেন, “এদিন সকালে বাড়ি সংলগ্ন পুকুরে পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে। আমরা সেই পরিবারের পাশে রয়েছি”।মৃত্যুর খবর শুনে গ্রামীণ হাসপাতালে হাজির হয় হেমতাবাদ থানার পুলিশ। একরত্তি ওই শিশুর মর্মান্তিক মৃত্যুতে শোকের ছায়া এলাকা জুড়ে।

24