গরু পাচারকাণ্ডে বিপাকে কেষ্ট! ২ ঘণ্টা তল্লাশির পর সিবিআইয়ের হাতে অনুব্রত ঘনিষ্ঠ তৃণমূল কাউন্সিলর

ওয়েবডেস্কঃ অনুব্রত মণ্ডলকে গ্রেফতারের পর থেকেই গোরু পাচারকাণ্ডের তদন্তে নামে সিবিআই। তদন্তকারীরা একাধিক ব্যাঙ্ক অ্যাকাউন্টের হদিশ পেয়েছেন। তার ভিত্তিতেই চলছে তল্লাশি। এই পরিস্থিতিতেই বুধবার সকালে ফের বোলপুরে পৌঁছয় সিবিআইয়ের প্রতিনিধিদের তিনটি দল।

বুধবার সাতসকালে শুঁড়িপাড়ায় অনুব্রত মণ্ডল ‘ঘনিষ্ঠ’ কাউন্সিলর বিশ্বজ্যোতি বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে হাজির হয় সিবিআই। সকালে কেন্দ্রীয় বাহিনী দিয়ে বোলপুর পুরসভার ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বিশ্বজ্যোতি বন্দ্যোপাধ্যায়ের বাড়ি ঘিরে ফেলা হয়েছিল। এরপর সেই বাড়িতে চালানো হয় তল্লাশি। তল্লাশির পাশাপাশি ওই কাউন্সিলরকে প্রায় ২ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা। তারপরই তাঁকে আটক করা হয়েছে বলে জানা গিয়েছে। এছাড়া এদিন অনুব্রত মণ্ডলের অ্যাকাউন্ট্যান্ট মণীশ কোঠারির বাড়ি-সহ একাধিক জায়গায় তল্লাশি চালায় সিবিআই।

১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের পাশাপাশি বোলপুরের উকিল বটিতে সুজিত দে নামে এক ব্যবসায়ী ও সুমিত রায় নামে আরও এক ব্যক্তির বাড়িতেও তল্লাশি চালায় সিবিআই। তদন্তকারীদের অনুমান, বোলপুরের এই সব ব্যক্তির বাড়িতে তল্লাশি চালানোর মাধ্যমেই একাধিক তথ্য প্রকাশ্যে আসবে।

20