মেয়ের জন্মদিন, কেনাকাটা করতে একসঙ্গে সুস্মিতা-রোহমান

ওয়েবডেস্কঃ

জুলাই মাসের মাঝামাঝি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো বোমা ফাটিয়েছিলেন প্রাক্তন আইপিএল কর্তা ললিত মোদী। তবে এই বিষয়ে যেন মুখে কুলুপ এঁটেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী। তাঁর ও ললিতের সম্পর্ক নিয়ে যত বেশি সোশ্যাল মিডিয়ায় কথা বলেছেন মিস্টার মোদী ঠিক ততটাই নীরব সুস্মিতা।

আর এই বিতর্কের মধ্যেই রবিবার সকালেই সোশ্যাল মিডিয়ায় মেয়ের জন্মদিনের কথা তাঁর অনুরাগীদের জানান সুস্মিতা সেন। ১৩ বছরে পা দিল সুস্মিতার কনিষ্ঠ কন্যা আলিশা। মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন নায়িকা। রবিবার রাতে বাড়িতে মেয়ের জন্মদিনের পার্টির আয়োজন করেছেন মা সুস্মিতা। সেই সেলিব্রেশনের তোড়জোড় করছেন তিনি নিজেই আর সঙ্গে রয়েছেন সুস্মিতার প্রাক্তন প্রেমিক রোহমান শল ও কন্যা রেনে।সকালবেলা তারই শপিংয়ে বেরিয়ে একসঙ্গে ফ্রেমবন্দি সুস্মিতা-রোহমান।

যে সুস্মিতা বারবারই তাঁর সম্পর্কের কথা, ব্যক্তিগত জীবনের কথা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেই সুস্মিতা কেন প্রকাশ্যে আনছেন না তাঁর ও ললিতের সম্পর্ক। সম্প্রতি মায়ের জন্মদিনে সুস্মিতা সেনকে দেখা গিয়েছিল তাঁর প্রাক্তন রোহমান শলের সঙ্গে পার্টি করতে এবার মেয়ের জন্মদিনেও দেখা গেল তাঁদের একসঙ্গে। এই খবরেই ফের সরগরম বলিপাড়া।

23