মাঝরাতে দোকানে আগুন ধরিয়ে পালালো দুষ্কৃতী, অভিযোগ ভাটল থানায়

ওয়েবডেস্কঃ

মাঝরাতে একটি মুদিখানা দোকানে আগুন ধরিয়ে দেবার অভিযোগ উঠল তিন যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ভাটল থানার তিন নম্বর মহিপুর অঞ্চলের সোনারগাঁও এলাকায়। জানা গেছে ৩০ বছর বয়সে মোঃ সাদ্দাম মাসখানেক আগে তার বাড়ির সাথে লাগোয়া একটি মুদিখানার দোকান শুরু করে। আর প্রতিদিনের মতো শুক্রবার রাত সাড়ে আটটা নাগাদ নিজের দোকান বন্ধ করে বাড়ি ফিরে যায় সাদ্দাম।

কিন্তু এদিন মাঝরাতে ঘটে যায় বিপর্যয়। এলাকারই তিন যুবক ওই মুদি দোকানে আগুন লাগিয়ে পালিয়ে যায় বলে অভিযোগ মুদিখানা দোকানের মালিকের। ঘটনায় ভাটল থানার একটি লিখিত অভিযোগ ও দায়ের করেছে ওই মুদিখানা দোকানের মালিক সাদ্দাম। ঘটনায় মেহবুব আলি, ফারুখ আলী এবং রাকুল হোসেন এই তিনজনের নামে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে ভাটল থানায়।

অভিযোগ, মাঝরাতে দোকানে আগুন লাগার ঘটনা টের পেয়ে বেরিয়ে এলে ওই তিন যুবকের হাতে আগুন লাগানো সরঞ্জাম দেখে তাদের পেছনে ধাওয়া করলে রাস্তার আলোতে ওই তিন যুবককে চিনতে পারেন মুদি দোকানের মালিক।তবে, ঘটনায় গ্রামবাসী সহ সকলেই আগুন নেভানোর চেষ্টা করলেও পুড়ে গিয়ে দোকানে প্রায় ৮০ থেকে ৯০ হাজার টাকার ক্ষয়ক্ষতির হয়েছে বলে জানান দোকানের মালিক।

ঘটনায় দোষীদের চরম শাস্তির দাবি করেছেন ওই মুদি দোকানের মালিক মোঃ সাদ্দাম।

35