তারা মায়ের প্রসাদী ফুলই এখন ভরসা অনুব্রতর

ওয়েবডেস্কঃ

বহুবার সিবিআই -এর পাত্তা না দিয়ে অসুস্থতার দোহাই দিয়ে নিজের পিঠ বাঁচাচ্ছিলেন অনুব্রত। কিন্তু, দুদিন আগে গরু পাচার কাণ্ডে সিবিআই এর হাতে গ্রেফতার হন অনুব্রত মণ্ডল। সেই থেকে এখন তার ভরসা শুধুই তারা মায়ের প্রসাদী ফুলে। বারবার জামার পকেট থেকে ফুল বার করে মাথায় ঠেকিয়ে প্রার্থনা করে চলেছেন গরু পাচার কাণ্ডে ধৃত মন্ত্রী মন্ডল বাবু।

জানা গেছে, সিবিআই এর ফোন থেকে স্পিকার অন করে মিনিট পাঁচেক ধরে কাল থেকে আজ পর্যন্ত দু’বার মেয়ে সুকন্যা ওরফে রুবায়ের সঙ্গে ফোনে কথা বলতে পেরেছেন তিনি। ফোনে মেয়েকে শান্তনার সুরে জানান প্রথম ধাক্কা দিয়ে তিনি কোনমতে কাটিয়ে উঠেছেন।এদিন বিকেলে মেডিক্যাল টেস্ট করিয়ে ফেরার পর চা খান। দেখা করেন আইনজীবী সঞ্জীব দা-র সঙ্গে।

জানা গেছে অনুভূত মণ্ডলের থাকার ব্যবস্থা করা হয়েছে একটি গেস্ট রুমে । সেখানে তক্তপোশ রয়েছে। রাতে সোফাতে শুয়ে ঘুমিয়ে নেন। বোলপুরের বাড়ি থেকে সিবিআই তাঁকে তুলে আনার পর, ইসিএল-এর গেস্ট হাউসে তাঁর জন্য জামা কাপড়, এক কিলো মুড়ি, ভাজা ছোলা, চানাচুর দিয়ে গিয়েছিলেন অনুব্রত বাবুর সঙ্গীরা। পাশের ঘরে ছিল টিভি। মাঝে মাঝে টিভিতেও চোখ রেখেছেন। তিনি আইনজীবীকে জানান, কমান্ড হাসপাতালে চিকিৎসকরা এসএসকেএম-এর সব ওষুধ দেখে বলেছেন, সঠিক চিকিৎসা হচ্ছে।

25