চিকিৎসায় সাড়া দিচ্ছেন না রাজু, সঙ্কটজনক অবস্থায় ভেন্টিলেশনে অভিনেতা !

ওয়েবডেস্কঃ

ব্যায়ামের সময় হার্ট অ্যাট্যাক। গত বুধবার গুরুতর অসুস্থ হয়ে দিল্লির AIIMS-এ ভর্তি করা হয় স্ট্যান্ড আপ কমেডিয়ান অভিনেতা রাজু শ্রীবাস্তবকে। জানা যায় এদিন সকালে হোটেলের জিমে ওয়ার্কআউট করছিলেন অভিনেতা। তখনই ঘটে বিপত্তি। ট্রেডমিলে হাঁটার সময় হঠাৎই মাটিতে লুটিয়ে পড়েন অভিনেতা। সময় নষ্ট না করে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সেসে। চিকিৎসকরা জানান, হৃদরোগে আক্রান্ত হয়েছেন অভিনেতা। রাতেই শারীরিক পরিস্থিতি পর্যালোচনা করে তাঁকে ভেন্টিলেশনে স্থানান্তরিত করার সিদ্ধান্ত নেন চিকিৎসকরা। ইতিমধ্যে দু’বার CPR দেওয়া হয়েছে। বর্তমানে জনপ্রিয় শিল্পীকে নিয়ে উদ্বিগ্ন গোটা দেশ।

কিন্তু, আজ হাসপাতালের তরফে জানানো হয়েছে, চিকিৎসায় সাড়া দিচ্ছেন রাজু। রাজু শ্রীবাস্তবের ম্যানেজার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘রাজুর মস্তিষ্ক একেবারেই কাজ করছে না। চিকিৎসকরা ক্রমাগত প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। অভিনেতার সুস্থতার জন্য সবাই প্রার্থনা করুন।’

রাজু দেশের অন্যতম সফল স্ট্যান্ড-আপ কমেডিয়ান যিনি বেশ কয়েকজন রাজনীতিবিদকে অনুকরণ করে জনপ্রিয় হয়েছিলেন। তবে তিনি শুধু অভিনেতা নন। উত্তরপ্রদেশের ফিল্ম বিকাশ পরিসদের চেয়ারম্যানও।

এছাড়াও রাজু শ্রীবাস্তব তাঁর পরিচিত পান গ্রেট ইন্ডিয়ান লাফটার থেকে। সেখানে তাঁকে দেখা গিয়েছিল হৃত্বিক রোশনের সঙ্গে ‘ম্যায় প্রেম কি দিওয়ানি হু’ ছবিতে। এছাড়াও তাঁকে দেখা গিয়েছে বম্বে টু গোয়া, বাজিগর, আমদানি আঠানি খরচা রুপাইয়া ছবিতে। শুধু তাই নয় রাজুকে দেখা গেছে একাধিক রিয়্যালিটি শো তেও। Bigg Boss এর তৃতীয় সিজনে ছিলেন তিনি। এছাড়াও তাঁকে দেখা গেছে ‘নাচ বালিয়ে’, ‘কমেডি নাইটস উইথ কপিল’, ‘মজাক মজাক ম্যয়’ -এর মঞ্চে।

27