“অনুব্রত মণ্ডল একজন মাফিয়া”- অনুব্রত গ্রেফতারে মন্তব্য শুভেন্দুর

ওয়েবডেস্কঃ

এর আগেও বহুবার সিবিআই এর তলব পেয়েছেন অনুব্রত মণ্ডল। কিন্তু , প্রতিবারই কোন না কোন অজুহাতে বেরিয়ে গেছেন তিনি। কিন্তু এবারে একেবারে গ্রেফতারি পরোয়ানা হাতে পেল অনুব্রত মণ্ডল । গরুপাচারকাণ্ডে CBI-এর হাতে অনুব্রত মণ্ডলের গ্রেফতারিতে মুখ খুলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারি।

বৃহস্পতিবার সকালে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে গ্রেফতার তৃণমূলের বীরভূম জেলা সভাপতির কাছে তাঁর অনুরোধ, ‘যাদের নির্দেশে এই কাজ করেছেন, সেই নামগুলো দয়া করে বলে দিন।’এদিন শুভেন্দুবাবু বলেন, ‘অনুব্রত মণ্ডল একজন মাফিয়া। যে হাটে মাগুর মাছ বিক্রি করত মমতা বন্দ্যোপাধ্যায়ের আশ্রয়ে প্রশ্রয়ে সে আজকে ১,০০০ কোটি টাকার মালিক। এতো মমতা ব্যানার্জির সৃষ্টি’।

এদিন শুভেন্দু আরো বলেন,তিনি যার যার নির্দেশে করেছেন, আর মুড়ির টিনে করে যাদের কাছে টাকা পাঠিয়েছেন সেই নামগুলো দয়া করে বলে দেবেন’।

বুধবার সিবিআইয়ের দশম হাজিরা এড়ানোর পর বৃহস্পতিবার সকালে অনুব্রতর বাড়িতে পৌঁছয় সিবিআই। দেড় ঘণ্টা ধরে তাঁকে জিজ্ঞাসাবাদের পাশাপাশি গোটা বাড়ি তল্লাশি করেন সিবিআইয়ের গোয়েন্দারা। এর পর তাঁকে নিয়ে দুর্গাপুরের দিকে রওনা দিয়েছে কনভয়।

43