জাতীয় সড়কের ওপর সবজি মান্ডি : দুর্ঘটনায় মৃত ১

 টোটো ও বাসের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল এক যুবকের। ঘটনায় জখম হয়েছেন আরও তিনজন। মঙ্গলবার সকালে চাকুলিয়া থানার ৩১ নম্বর জাতীয় সড়কের কানকি সবজি মান্ডি এলাকার ঘটনা।

মৃত যুবকের নাম মহম্মদ সাদ্দাম হোসেন। বয়স আনুমানিক ২০।   বাড়ি চাকুলিয়া  থানার বালাঞ্চা এলাকায়। আহতদের মধ্যে মহম্মদ সাদিক হোসেনের বাড়িও বালাঞ্চাতে। বাকি দু’জনের বাড়ি চাকুলিয়া থানার গোদাশিমূল এলাকায়।

জানা গিয়েছে, এদিন চারজন একটি টোটোতে কানকি জাতীয় সড়কের সবজি মান্ডিতে সবজি কিনতে যাচ্ছিলেন। সেই সময় জাতীয় সড়কের উপর ডালখোলার দিক থেকে আসা একটি বেসরকারি বাসের সঙ্গে তাঁদের টোটোর মুখোমুখি সংঘর্ষ হয়। বাসের ধাক্কায় চারজনই রাস্তার পাশে ছিটকে পড়েন। সাদ্দাম হোসেনের ঘটনাস্থলে মৃত্যু হয়। বাকি তিনজনকে আহত অবস্থায় উদ্ধার করে একজনকে ইসলামপুর মহকুমা হাসপাতালে এবং বাকি দুজনকে কানকি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করানো হয়।

ঘটনার জেরে স্থানীয়রা পথ অবরোধ করে বিক্ষোভ দেখান। জাতীয় সড়ক থেকে সবজি মান্ডি সরানোর দাবি জানান তাঁরা। অবরোধের জেরে সেখানে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। পরে চাকুলিয়া থানার কানকি ফাঁড়ির পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। ঘাতক বাসটিকে আটক করেছে পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে বাসের চালককেও। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

27