যাত্রী সেজে টোটো ছিনতাই চক্রের কিনারা করলো চাঁচল থানার পুলিশ

ওয়েবডেস্কঃ

চালক কে নেশা জাতীয় পানীয় খাইয়ে টোটো ছিনতাইয়ের ঘটনা প্রায় সই ঘটছে চাঁচলে। এবার অভিযোগ পেয়ে তদন্তে নেমে চার ছিন্তাযইকারীকে গ্রেফতার করল মালদাহের চাঁচল থানার পুলিশ। ধৃতদের কাছ থেকে নেশা জাতীয় স্প্রে পাউডার ও যন্ত্রাংশ উদ্ধার করে পুলিশ। আজ ধৃত চার গ্রেপ্তার করে চাঁচল মহকুম আদালতে পেশ করে পুলিশ।

পুলিস সূত্রে জানা যায়, ধৃতরা হল জালাদুল শেখ (৩৫)শেখ আজাবুল(২৮) শেখ মুক্তার (২৫) শেখ মশিম (২৫)।এরা প্রত্যেকেই বাড়ি মালদহের হরিশ্চন্দ্রপুর এলাকায়।
পুলিস সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার চাঁচলের জিতার পুরের টোটো চালক শঙ্কর ওরাও মালতীপুরের জিতার পূর থেকে তিন যাত্রীকে টোটো তে চাপিয়ে নিয়ে যাওয়ার সময় মালতীপুর থেকে কিছুটা দূরে একটি ফাঁকা জায়গায় দেখে নেশা জাতীয় কিছু টোটো চালকের নাকে মুখে স্প্রে করে চালক কে রাস্তায় ফেলে টোটো নিয়ে চম্পট দেয়।

পরে পথচারীরা ওই টোটো চালককে প্রথমে গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। কিন্তু অবস্থার অবনতি হওয়াই পরে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানস্তরিত করা হয়। বর্তমানে টোটো চালক শংকর ওরাও মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনার অভিযোগের ভিত্তিতে তদন্ত নামে চাচল থানার পুলিশ।হরিশচন্দ্র পূর এলাকা থেকে এই চার দুষ্কৃতিকে গ্রেফতার করে পুলিশ।

6