রাত পেরিয়ে সকাল, অভিষেকের দফতরের সামনে একটানা অবস্থানে অনড় টেট-উত্তীর্ণরা

ওয়েবডেস্কঃ শুক্রবার দুপুর ২টো থেকে অভিষেকের দফতরের সামনে অবস্থানে বসেন আন্দোলনকারীরা। তাঁদের দাবি, এসএসসি চাকরিপ্রার্থীদের মতো তাঁদের সঙ্গেও দেখা করতে হবে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেককে।

রাতভর অবস্থান বিক্ষোভের পর শনিবার সকালেও তাঁরা সেখান থেকে নড়েননি টেট-উত্তীর্ণ আন্দোলনকারীরা। তাঁদের দাবি, দ্রুত নিয়োগের দাবিতে এই আন্দোলন চলতেই থাকবে। শনিবার সকাল থেকেই ক্যামাক স্ট্রিটে অভিষেকের দফতরের সামনে টেট-উত্তীর্ণদের জমায়েত বাড়ছে বলে দাবি করেছেন আন্দোলনকারীরা। দফতরের সামনে ফুটপাতের উপর পোস্টার নিয়ে বসে রয়েছেন আন্দোলনকারীরা। অভিষেকের সঙ্গে দেখা না হওয়া পর্যন্ত এ ভাবেই বসে থাকবেন বলেও জানিয়েছেন তাঁরা। এক আন্দোলনকারী বলেন,”অভিষেকবাবুর সঙ্গে আমরা দেখা করেই এখান থেকে উঠব। আমরা টেট পাশ করেছি, ট্রেনিংপ্রাপ্ত। তবে আজ সাত বছর হল আমাদের চাকরি হয়নি।”

আন্দোলনকারীদের অভিযোগ, ২০১৪ সালে প্রাথমিকে তাঁদের নিয়োগের প্রতিশ্রুতি দিয়েছিলেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে তার পর থেকে প্রায় আট বছর কেটে গেলেও নিয়োগ হয়নি। শুক্রবার বিকেলে এসএসসি চাকরিপ্রার্থীদের সঙ্গে দেখা করেন অভিষেক।

শুক্রবার বিকেলে এসএসসি চাকরিপ্রার্থীদের সঙ্গে দেখা করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক। তিনি তাঁদের সমস্যার কথা শোনেন এবং শীঘ্রই সমাধানের আশ্বাস দেন। এর পর অভিষেকের সদ্ধঙ্গে দেখা করার দাবি জানান প্রাথমিকের টেট-উত্তীর্ণরা।

18