শুটিংয়ের সময় আচমকাই সেটে বন্দুকবাজের দল, মাথায় বন্দুক ঠেকিয়ে ধর্ষণ ৮ মডেলের

ওয়েবডেস্কঃ মিউজিক ভিডিওর শুটিংয়ে আচমকা ঢুকে পড়ল বন্দুকবাজের দল। তারপর একে একে আট মডেলকে ধর্ষণ!‌ ঘটনাটি ঘটেছে দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গের পশ্চিমে ক্রুগারসডর্পের নামক এক শহরে। এই ঘটনায় ২০ সন্দেহভাজনের মধ্যে তিন জনকে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গেছে।

শুটিংয়ের সঙ্গে যুক্ত কলাকুশলীরা নিজেদের প্রয়োজনীয় সংঞ্জাম বের করে সাজিয়ে-গুছিয়ে রাখছিলেন। অভিযোগ, ঠিক সেই সময় বন্দুক হাতে যুবকদের একটি দল তাঁদের উপর চড়াও হয়। এরপরই বন্দুক দেখিয়ে শুটিংয়ে জন্য শামিল হওয়া অন্তত আট মডেলকে গণধর্ষণ করে তারা। বন্দুকবাজদের যৌন লালসার শিকার হওয়া প্রত্যেকেরই বয়স ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে।এমনকী এক যুবতীকে ১০ জন মিলে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। অন্য একজনের উপর যৌন অত্যাচার চালিয়েছে আট জন।

একইসাথে, মডেলদের নগ্ন করে তাঁদের সর্বস্ব লুটও করে নেয় বন্দুকবাজরা। অভিযুক্তেরা দক্ষিণ আফ্রিকার বাসিন্দা নন বলেই পুলিশের দাবি। এমনকী পুলিশের প্রাথমিক অনুমান দুষ্কৃতীরা অবৈধ খনি উত্তোলনের সঙ্গে জড়িত এবং দেশের বাইরে থেকে এসেছে।

গোটা ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন প্রেসিডেন্ট সিরিল রামাফোসা। কড়া হাতে বিষয়টি তদন্তের নির্দেশ দিয়েছেন তিনি। জানানো হয়, অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ করা হবে। ঘটনার পর থেকে মানসিক ট্রমার মধ্যে রয়েছেন নির্যাতিতারা।

19