অডি-হন্ডা সিটি সহ ৪ লাক্সারি গাড়ি রাতারাতি নিখোঁজ অর্পিতার

ওয়েবডেস্কঃ অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) একের পর এক ফ্ল্যাট থেকে উদ্ধার হচ্ছে কোটি কোটি টাকা। পাশাপাশি পার্থ-অর্পিতার সম্পত্তির খোঁজ মিলছে সারা রাজ্য থেকে। তবে এর মধ্যেই সামনে উঠে এলো গুরুত্বপূর্ণ একটি খবর। অন্তত ৪টি বিলাসবহুল গাড়ি নিখোঁজ অর্পিতা মুখোপাধ্যায়ের। টালিগঞ্জের ডায়মন্ড সিটি কমপ্লেক্সের আবাসন থেকে এই গাড়িগুলি নিখোঁজ হয়েছে বলে খবর ইডি সূত্রে। আরও জানা গিয়েছে যে, অর্পিতার গ্রেফতারির পরেই এই গাড়িগুলি নিখোঁজ হয়েছে। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে গাড়িগুলোকে খুঁজে বের করার চেষ্টা চালাচ্ছেন গোয়েন্দারা। জানা গিয়েছে, নিখোঁজ গাড়িগুলির মধ্যে দুটি রয়েছে অর্পিতার নামে। গাড়ি দুটির নাম এবং নম্বর প্লেট যথাক্রমে honda City (WB 06T 6000) এবং Audi (WB 02AB 9561), এছরাও তৃতীয়টি হন্ডা সিআরভি ও অপরটি হল মার্সিডিজ় বেনজ।

সূত্রের খবর, অর্পিতাকে গ্রেফতার করার পরই রাতারাতি ওই আবাসন থেকে চারটি গাড়ি উধাও হয়ে গিয়েছে। আধিকারিকদের সন্দেহ, ওই গাড়িতেও টাকা রাখা থাকতে পারে। সেই কারণেই হয়ত কেউ গাড়িগুলি সরিয়ে নিয়ে গিয়ে থাকতে পারে। কারা ওই গাড়ি নিয়ে গেল, সেটাও জানার চেষ্টা করছেন আধিকারিকরা।

আবাসনের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। নিরাপত্তারক্ষীদের সঙ্গেও কথা বলছেন তদন্তকারীরা। গাড়িগুলির খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। জানা গিয়েছে, ওই দিন টাকা উদ্ধারের পর অর্পিতাকে গ্রেফতার করার পাশাপাশি, তাঁর একটি সাদা রঙের মার্সিডিজ় বাজেয়াপ্ত করা হয়েছিল। সেটি বাদে বাকি গাড়িগুলি উধাও হয়ে গিয়েছে। আধিকারিকরা জানতে পেরেছেন, ওই চারটি গাড়ির মধ্যে দুটি গাড়ি অর্পিতা নিজে ব্যবহার করতেন, আর বাকিগুলি কোনও সংস্থার জন্য খাটানো হত। গাড়িগুলির চালকদেরও খোঁজ চলছে। যে ভাবে পরপর অর্পিতার দুটি ফ্ল্যাট থেকে বিপুল টাকা উদ্ধার হয়েছে, তাতে কোনও সূত্রই ছেড়ে দিচ্ছে না ইডি। আর কোথায় কোথায় নগদ টাকা লুকনো আছে? তা জানতে মরিয়া আধিকারিকরা।

8