একাদশ শ্রেনীর পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় শিক্ষককে বেধড়ক মার ছাত্রের!আটক অভিযুক্ত

ওয়েবডেস্কঃ

পরীক্ষায় উত্তির্ন হতে পারেনি একাদশ শ্রেণির ছাত্র ইজাজ আহমেদ মোল্লা। আর তাতেই বেজায় রেগেছে নাকি সে। সেই রাগের কারনে স্কুলশিক্ষককে বেধড়ক মারধর করে বলে অভিযোগ উঠল ইজাজ মোল্লার বিরুদ্ধে । এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ চব্বিশ পরগনার ডায়মন্ড হারবার হাইস্কুলে। এই ঘটনার পর অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

স্কুলসূত্রে খবর, একাদশ শ্রেণির বাণিজ্য বিভাগের ছাত্র বাশুলডাঙার বাসিন্দা ইজাজ আহমেদ মোল্লা। একাদশ শ্রেনীর ফাইনাল পরীক্ষায় পাশ করতে পারেনি ছাত্রটি। সব বিষয়েই অকৃতকার্য হয় সে। কিন্তু ঐ ছাত্রেী , পাশ করিয়ে দিতে হবে তাকে। এরপরেই ছাত্রটি পুলক গোরা নামে স্কুলের এক শিক্ষকের সঙ্গে বচসায় লিপ্ত হয়। দুজনের মধ্যে রীতিমতো উত্তপ্ত বাক্য বিনিময় হয়। আর অভিযোগ, তখনই ওই শিক্ষকের উপর চড়াও হয়ে শিক্ষককে বেধড়ক মারধর করে ইজাজ।

ঘটনাটি দেখতে পেয়েই শিক্ষককে উদ্ধার করে সহশিক্ষকেরা। এরপর ঐ শিক্ষককে সহশিক্ষক ও স্থানীয় বাসিন্দারা ডায়মন্ড হারবার মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। এই ঘটনায় স্কুলচত্বরে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। ডায়মন্ড হারবার থানার পুলিশ অভিযুক্ত ছাত্রকে আটক করে থানায় নিয়ে যায়। রাতে ওই ছাত্রের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করে স্কুল কর্তৃপক্ষ। রাতেই অভিযুক্ত ছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ।অসুস্থ থাকায় স্কুলের প্রধানশিক্ষক অতনু বসাক এদিন স্কুলে অনুপস্থিত ছিলেন। তিনি ঘটনার তীব্র নিন্দা করেন।

24