এসএসসি দুর্নীতি নিয়ে বিক্ষোভ কংগ্রেসের,পুলিশের সাথে ধস্তাধস্তি বিদ্রোহী মোড়ে

ওয়েবডেস্কঃ

এসএসসি দুর্নীতি নিয়ে একের পর এক ঘটনা ঘটে চলেছে রাজ্য জুড়ে কখনো ভুল শিক্ষক শিক্ষিকাদের বাতিল আবার কখনো বা মন্ত্রী গ্রেফতার এ যেন ঘটনার ঘনঘটা। আর এবারে গত শুক্রবার ম্যারাথন জেরার পরে এডি এর পক্ষ থেকে গ্রেপ্তার করা হলো রাজ্যের প্রাক্তন শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় সহ তার বন্ধু অর্পিতা চট্টোপাধ্যায় কে। ঘটনায় অর্পিতা চট্টোপাধ্যায় ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়েছে কোটি কোটি টাকা। কিন্তু এরপরেও থেমে নেই তদন্ত। পার্থঘনিষ্ঠ অর্পিতার মামাবাড়ি ও চালানো হয় তল্লাশি । এই সকল ঘটনাকে কেন্দ্র করে রাজ্য জুড়ে শুরু হয়েছে তিব্র উত্তেজনা।

রাজ্যজুড়ে সিপিআইএম বিজেপি এবং কংগ্রেসের পক্ষ থেকে নেওয়া হচ্ছে বিভিন্ন ধরনের বিক্ষোভমূলক কর্মসূচি সেই মোতাবেক আর রায়গঞ্জের বিদ্রোহী মোরে উত্তর দিনাজপুর জেলা যুব কংগ্রেসের পক্ষ থেকে কি বিক্ষোভ কর্মসূচির আয়োজন করা হয় এই বিক্ষোভ কর্মসূচিতে পোড়ানো হয় রাজ্যের প্রাক্তন শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের কুশপুতুলো এবং এই ঘটনার পরেই পুলিশের সাথে রীতিমতো ধস্তাধস্তি শুরু হয় বিক্ষোভকারীদের মধ্যে।

এরপরে ঘটনার মোড় নেয় অন্যদিকে। শুরু হয় পথ অবরোধ বিক্ষোভকারীদের দাবি যতক্ষণ না পর্যন্ত পুলিশ প্রশাসন তাদের কাছে আসছেন ততক্ষণ পর্যন্ত এই পথ অবরোধ চলবে বলে জানানো হলো সংগঠনের পক্ষ থেকে।

26