ভুবনেশ্বর এইমস-এ পার্থ চট্টোপাধ্যায়, আদালতের নির্দেশে শারীরিক পরীক্ষা মন্ত্রীর, সঙ্গে থাকলো ED

ওয়েবডেস্কঃ

শুক্রবার ম্যারাথন জেরার পরে আদালতে অসুস্থ হয়ে পড়েন রাজ্যের মন্ত্রী পার্থ চ্যাটার্জি। আদালতের নির্দেশমতো এসএসকেএমে ভরতি করা নিয়ে আপত্তি করে ইডির। তাঁদের দাবি, কম্যান্ড হাসপাতালে চিকিৎসা হোক পার্থর। সেই দাবিতে সিলমোহর দিয়ে হাইকোর্টের বিচারপতি বিবেক চৌধুরীর এজলাসে রবিবার চিকিৎসার জন্য পার্থ চট্টোপাধ্যায়কে ভুবনেশ্বরে এইমসে নিয়ে যাওয়ার নির্দেশ দেন।

সেই মোতাবেক, আজ ভোর পাঁচটায় গ্রীন করিডোর করে এসএসকেএম থেকে বের দমদম বিমানবন্দর থেকে সকাল ৯টা নাগাদ এয়ার অ্যাম্বুল্যান্স করে ভুবনেশ্বরের উদ্দেশে রওনা দেয় ইডি সমেত পার্থ চট্টোপাধ্যায়।

পার্থর সঙ্গে ভুবনেশ্বরে যান ৬জন ইডি আধিকারিক, ২জন চিকিৎসক এবং আইনজীবী-সহ মোট ৯জন।সেখানে, কার্ডিওলজি, নেফ্রলজি, রেস্পিরাটরি মেডিসিন এবং এন্ডোক্রিনোলজি বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসকদের দিয়ে একটি বিশেষ দল পার্থ চট্টোপাধ্যায়ের শারীরিক পরীক্ষা করবে। সোমবার বিকেল তিনটের মধ্যে শারীরিক পরীক্ষার রিপোর্ট তৈরি করতে হবে।

জানা গেছে,শুক্রবার থেকে জোকা ইএসআই হাসপাতাল এবং এসএসকেএম হাসপাতালের যাবতীয় রিপোর্ট ভুবনেশ্বর নিয়ে গিয়েছেন ইডি আধিকারিকরা এবং ভুবনেশ্বর এইমস এর চিকিৎসকদের কাছে এই রিপোর্ট গুলো দেখিয়ে ইডির আধিকারিকরা জানতে চাইবেন পার্থ চট্টোপাধ্যায়ের সমস্যা কি? রিপোর্টে যদি বলে, পার্থ চট্টোপাধ্যায়ের চিকিৎসার সঙ্গে জেরা করা সম্ভব, তাহলে তাঁকে জেরা করা শুরু হয়ে যাবে। অন্যথায় জেরা পিছিয়ে যেতে পারে পার্থ চট্টোপাধ্যায়ের সুস্থ হওয়া পর্যন্ত। আজ বিকেলে ভুবনেশ্বর থেকেই ভার্চুয়াল মাধ্যমে কলকাতায় ইডি-র বিশেষ আদালতের শুনানিতে হাজিরা দিতে হবে রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রীকে৷

10