পার্থের অসুস্থতা নিয়ে সন্দেহ, SSKM-এ ভরতির সিদ্ধান্তকে চ্যালেঞ্জ করে হাই কোর্টে ইডি

ওয়েবডেস্কঃ

শনিবার রাতেই ব্যাঙ্কশাল আদালতের নির্দেশে এসএসএকেএম হাসপাতালের কার্ডিওলজি বিভাগে ভর্তি হন পার্থ চট্টোপাধ্যায়। এই ঘটনায় ক্ষুব্ধ ইডি। পার্থ চট্টোপাধ্যায়ের অসুস্থতা নিয়ে সন্দেহ প্রকাশ করে ব্যাঙ্কশাল আদালতের নির্দেশকে চ্যালেঞ্জ জানিয়ে হাইকোর্টের প্রধান বিচারপতির কাছে আবেদন ইডির। পার্থকে কমান্ড হাসপাতালে পাঠাতে রবিবারই বিশেষ আদালত বসার জন্য আবেদন করল এনফোর্সমেন্ট ডাইরেক্টরেট। শনিবার গভীররাতে প্রধান বিচারপতির কাছে জরুরি ভিত্তিতে শুনানির আরজি জানানো হয় তদন্তকারীদের তরফে। আজই হাই কোর্টে শুনানির সম্ভাবনা রয়েছে।

বর্তমানে এসএসকেএম হাসপাতালে পার্থ চট্টোপাধ্যায়ের চিকিৎসা করার জন্য বিশেষ মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে, মেডিক্যাল বোর্ডের নেতৃত্বে রয়েছেন বিশিষ্ট চিকিৎসক সরোজ মণ্ডল। এসএসকেএম সূত্রে খবর পার্থ চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। ইডি শনিবার পার্থ চট্টোপাধ্যায়কে ১৪ দিনের হেফাজতে চেয়েছিল, কিন্তু ব্যাঙ্কশাল আদালত দুই দিনের ইডি হেফাজত মঞ্জুর করে। কিন্তু দুই দিনের হেফাজত যেহেতু হাসপাতালেই কাটতে চলেছে পার্থ বাবুর, তাই তদন্তের কাজের জন্য জিজ্ঞাসবাদ করতে পারছেন না ইডির আধিকারিকরা।

অন্যদিকে পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়কে আজই ব্যাঙ্কশাল আদালতে তোলা হতে পারে। ইডি সূত্রের খবর, তদন্তে কোনওরকম সহযোগিতা করছেন না অর্পিতা মুখোপাধ্যায়।

10