“বাবা মায়ের জন্য আমার কাছে কোনো সময় নেই” দিদি নং ১- এ অকপট স্বীকারোক্তি অভিনেত্রীর

ওয়েবডেস্কঃ বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো গুলোর মধ্যে অন্যতম জি বাংলা দিদি নাম্বার ওয়ান। যেখানে সঞ্চালনার দায়িত্বে থাকেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। বাংলার ঘরে ঘরে মেয়েদের জীবনের নানান ওঠা পড়ার কাহিনী শোনা যায় এই মঞ্চে। বিভিন্ন স্থান থেকে বিভিন্ন মেয়েরা আসেন তাদের জীবন সংগ্রামের গল্প শোনাতে। কখনো এখানে আবার সেলিব্রিটিরাও আসেন। সেলিব্রিটিদের জীবনের না না অজানা কথা জানা যায় এই মঞ্চ থেকেই।

আরে এবারে এই মঞ্চ থেকে বাংলা মানুষের এক প্রিয় অভিনেত্রীর বিস্ফোরক মন্তব্যে ক্ষুব্ধ হলো নেটিজেনরা। সম্প্রতি অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তীর দিদি নাম্বার ওয়ানের মঞ্চে খেলতে আসার এপিসোডের একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

দিদি নাম্বার ওয়ান এর এই মঞ্চে দাঁড়িয়ে এই অভিনেত্রীকে বলতে শোনা গেল, তিনি জীবনে সব থেকে বেশি গুরুত্ব দেন নিজেকে। তিনি যখন কোনো কিছু চিন্তা করেন তখন তার আশেপাশের সমস্ত মানুষ ঝাপসা হয়ে যায় তার।

আবার বাড়িতে কতটা সময় কাটান এ প্রসঙ্গে তিনি বলেন, তিনি বিকেল পাঁচটার পর বাড়িতে থাকেন না বন্ধুদের সাথে আড্ডা দিতে বেরিয়ে যান। বাবা মায়ের জন্য তার কাছে কোনো সময় নেই।

তিনি আরো বলেন, তিনি যাকে বিয়ে করবেন তাদেরকেও জেনে নিতে হবে যে অঙ্কিতা তাদেরকে সময় দিতে পারবেনা। আর তার পক্ষে কখনোই সংসারের কোনো কাজ করা সম্ভব নয়। কারণ তিনি যদি বাসন মাজেন তাহলে হাতের শর্ট দিতে পারবেন না।

অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তীর স্বার্থপরতা সমৃদ্ধ মন্তব্যে স্বভাবতই তোলপাড় নেট দুনিয়া। প্রিয় অভিনেত্রীর মুখ থেকে এই যেন মন্তব্য হয়েছে অনেকেরই মন খারাপের কারণ।

30