জমি বিবাদের জের,যুবকের মাথায় কোদালের কোপ প্রতিবেশীর,মৃত ১

ওয়েবডেস্কঃ পুরনো জমি বিবাদের জেরে বাবা ও ছেলেকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল প্রতিবেশীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে মালদা জেলার গাজোল থানার কমলডাঙা এলাকায়। জানা গেছে, মৃত ব্যক্তির নাম,পেশায় কৃষক জিতেন মন্ডল বয়স 53। এবং জখম ছেলের নাম উজ্জ্বল মন্ডল। এদিন সকালে জিতেন মন্ডল ও তার ছেলে উজ্জল মন্ডল বাড়ি থেকে প্রায় দুই কিলোমিটার দূরে গাজোলের জলসা এলাকায় জমিতে কাজ করতে যায়। এবং সেই বিতর্কিত জমির আগাছা মারার জন্য স্প্রে করছিলেন জিতেন মন্ডল।

সেই সময় অভিযুক্তদের সঙ্গে বিবাদ বাধে তাদের। বিবাদ চলাকালীন জিতেন মন্ডলকে অতর্কিত হামলা চালিয়ে বেধড়ক মারধর করে অভিযুক্তরা। মাথায় কোদাল দিয়ে আঘাত করা হয়। সেই সময় তার ছেলে বাধা দিতে গেলে তাকেও বেধরক মারধর করে বলে অভিযোগ।

এরপর আশেপাশের বাসিন্দারা ছুটে এসে তড়িঘড়ি তাদেরকে উদ্ধার করে স্থানীয় গাজোল গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়।এবং সেখান থেকে, মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয় চিকিৎসার জন্য। সেখানেই জরুরি বিভাগে কর্মরত চিকিৎসকেরা জিতেন মন্ডলকে মৃত বলে ঘোষণা করে। আহত ছেলে উজ্জ্বল মন্ডল চিকিৎসাধীন রয়েছে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে।

পুরো ঘটনায় গাজোল থানায় অভিযোগ দায়ের করেছে পরিবারের লোকেরা। ঘটনার তদন্ত নেমেছে পুলিশ।

17