কুছ কুছ হোতা হ্যায়ের রিমেক! রাহুল-অঞ্জলি-টিনা কারা? জানালেন করণ জোহর।

ওয়েবডেস্কঃ বলিউডের সুপারহিট রোমান্টিক ছবি কুছ কুছ হোতা হ্যায় মুক্তি পেয়েছিল আজ থেকে ২২ বছর আগে ৷ নির্দেশক হিসাবে করণ জোহরের যাত্রা শুরু হয়েছিল ৷ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন শাহরুখ খান, রানি মুখোপাধ্যায়, কাজল ৷ অতিথি শিল্পী হিসাবে দেখা গিয়েছিল সলমন খানকে ৷ ২২ বছর পরেও ছবিটির আকর্ষণ কোনও ভাবেই কমেনি ৷ বহু মানুষের কাছে আজও কুছ কুছ হোতা হ্যায় পছন্দের শীর্ষে রয়েছে ৷

এবার এই ছবিটিরই রিমেক ভার্সন আসতে চলেছে বলিউডে। সম্প্রতি এক সাংবাদিক বৈঠকে এমনটাই জানিয়েছেন পরিচালক। করন জোহরের পরিচালক হিসেবে ডেবিউ ছবি ছিল ‘কুছ কুছ হোতা হ্যায়’। আর এই ছবি বক্স অফিসে সুপারহিট ছবির তকমা পায়। তবে এবার এই ছবি রিমেকে নতুন প্রজন্মের কাছে নতুন ভাবে আনতে চলেছেন পরিচালক। আর তাই ছবির কাস্টিং-এও থাকছে বেশ চমক।

করণ জোহর জানিয়েছেন, এবার যদি তাঁকে ‘কুছ কুছ হোতা হ্যায়’ বানানো হয়, তার স্টারকাস্ট ঠিক করে ফেলেছেন তিনি। কেন্দ্রীয় চরিত্রে তিনজনকে ভেবে রেখেছেন তিনি। রাহুল, অঞ্জলি আর টিনার চরিত্রের জন্য তাঁর পছন্দ রণবীর কাপুর, আলিয়া ভাট ও জাহ্নবী কাপুর। তবে চরিত্রের নাম একই থাকবে কি না, তা ভাঙেননি করণ।

করণ জানিয়েছেন, “কুছ কুছ হোতা হ্যায় ২ নিয়ে অনেকদিন ধরেই তৈরি। গল্পও মোটামুটি তৈরি। কাস্টিংও রেডি।”যদিও কবে থেকে এই ছবির কাজ শুরু হবে সেটা নিয়ে কিছু জানাননি পরিচালক।

34