অপহৃত অঞ্চল সভাপতি, তৃণমূল পঞ্চায়েতের বিরুদ্ধে অভিযোগ স্ত্রীর

ওয়েবডেস্কঃ তৃণমূল পরিচালিত পঞ্চায়েতের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তোলায় অপহরণ হল ওয়েলফেয়ার পার্টির অঞ্চল সভাপতি এমনটাই অভিযোগ অপহৃতের স্ত্রীর। শুক্রবার ঘটনাটি ঘটেছে মালদহের চাঁচল থানার এনায়েত নগর এলাকায়।শনিবার চাঁচল থানায় স্বামীর অপহরনের অভিযোগ করেন স্ত্রী । অপহৃত ব্যক্তির নাম মোহাম্মদ সেলিম ধানগারা এলাকার বাসিন্দ ওই ব্যক্তি ওই অঞ্চলের ওয়েলফেয়ার পার্টির সভাপতি বল দাবি পরিবারের।

অভিযোগ,শুক্রবার সেলিম ও তার ভাই চাঁচল থেকে বাইকে চেপে ধানগারা বাড়ি ফিরছিল। মাঝপথে একটি চারচাকা গাড়ি করে একদল যুবক তাদের পথ আটকায়।এবং জোরপূর্বক ভাবে সেলিমকে তুলে নিয়ে যায়।ঘটনায় কোনোক্রমে পালিয়ে যায় রহিম। এরপর শনিবার চাঁচল থানায় এসে সংবাদ মাধ্যমকে জানায়,অপহরনকারী সকলেই ধানগারা পঞ্চায়েত প্রধান ও উপপ্রধানের ঘনিষ্ঠ ও সক্রিয় তৃণমূল কর্মী।

অপহৃত সেলিমের স্ত্রী তানজেরা খাতুন জানান,স্বামী ধানগারা অঞ্চলের ওয়েলফেয়ার পার্টির সভাপতি।তৃণমূল পরিচালিত ধানগারা গ্রাম পঞ্চায়েতের বিরুদ্ধে সরব হয়েছিলেন তিনি। ১০০ দিনের কাজ,কলা চাষ সহ বিভিন্ন রকম প্রকল্পে দুর্নীতি নিয়ে অভিযোগ করছিলেন।মাঝে মধ্যে প্রাণ নাশের হুমকি ফোন আসত বলেও অভিযোগ স্ত্রীর।

পুলিশ সূত্রে জানা গেছে,খাবু,আসিফ আলি,মুকলেস,জিয়াউল রহমান ও রাইহানু ইসলাম।মোট পাঁচজনের বিরুদ্ধে অপহরণের অভিযোগ হয়েছে।

33