ইংল্যান্ড নাকি সিরিজ জিতেছে! বার্মির আর্মির টুইটকে তুলোধনা অমিত মিশ্রর

ওয়েবডেস্কঃ

ভারতের বিরুদ্ধে পঞ্চম টেস্টে ৭ উইকেটে জয় ইংল্যান্ডের। জোড়া সেঞ্চুরি জনি বেয়ারস্টো ও জো রুটের। এজবাস্টন টেস্ট জিতে সিরিজ বাঁচাল ইংল্যান্ড। ভারতের ৩৭৮ রান তাড়া করতে নেমে খেলা শেষ করে আসেন ইংল্যান্ডের ব্যাটসম্যান জো রুট ও জনি বেয়ারস্টো। ১৪২ রান আসে রুটের ব্যাট থেকে। ১১৪ রান করেন জনি বেয়ারস্টো। ৭৬.৪ ওভারেই শেষ হয়ে যায় ম্যাচ। ভারতের হয়ে মাত্র ২টি উইকেট নেন অধিনায়ক জসপ্রীত বুমরা।

তবে বার্মি আর্মি সেই সঙ্গে এমন এক দাবি করে বসে, যার প্রতিক্রিয়া না দিয়ে পারলেন না অমিত মিশ্র।এজবাস্টন টেস্টে ইংল্যান্ডের জয়ের পরে তাদের সমর্থক দল বার্মি আর্মি সোশ্যাল মিডিয়ায় জনি বেয়ারস্টোর একটি ছবি পোস্ট করে, যাতে লেখা রয়েছে ইংল্যান্ড ১-০ ব্যবধানে সিরিজ জিতেছে। ছবিটির ক্যাপশনে তারা লেখে, ‘THE BIGGEST ENGLAND RUN CHASE OF ALL TIME’

সোশ্যাল মিডিয়া এহানে পোস্ট এর বিরুদ্ধে নিজের ক্ষোভ উগড়ে দেন অমিত মিশ্র। অমিত মিশ্র লেখেন, ‘ব্রিটিশ এবং তাদের নিজেদের স্বার্থে ইতিহাস বিকৃত করার পুরনো অভ্যাস।’বার্মি আর্মির বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন ভারতীয় সমর্থকরাও। যদিও এখনও পর্যন্ত নিজেদের ভুল পোস্টটি নিয়ে কোনও প্রতিক্রিয়া দেয়নি ওই ফ্যান ক্লাবটি।

23