রাহুল গান্ধীর ‘ডক্টরড’ ভিডিও শেয়ার করার জন্য ক্ষমা চাইতে হবে নাড্ডাকে:কড়া চিঠি কংগ্রেসের

ওয়েবডেস্কঃ সোশ্যাল মিডিয়ার প্রায়শই মিম হিসেবে ঘোরাফেরা করে রাহুল গান্ধীর বক্তৃতার কিছু অংশ। কিন্তু সম্প্রতি রাহুল গান্ধীর একটি বক্তৃতা ভিডিও কে বিকৃত করার প্রসঙ্গে উঠল তুমুল রাজনৈতিক ঝড়।

বিজেপি সভাপতি জেপি নাড্ডাকে এই মর্মে একটি কড়া চিঠিও লেখেন কংগ্রেস সাংসদ জয়রাম রমেশ। তিনি লেখেন, “আমি অবাক হয়েছি আপনার দলের বেশ কয়েকজন সহকর্মীর কাজ দেখে। তাঁরা ইচ্ছাকৃতভাবে ও উৎসাহের সাথে নিউজ চ্যানেলে ঘটে যাওয়া একটি বিভ্রান্তিকর ভিডিও শেয়ার করছেন। সংবাদমাধ্যমে যেটি সম্প্রচারিত হয় ১ জুলাই রাত ৯ টায়। রাহুল গান্ধীর ওই ভিডিওটি ছিল তাঁর ওয়াইনাড অফিসে এসএফআই কর্মীদের হামলা প্রসঙ্গে। কিন্তু সেটিকে বিকৃত করে এমন দেখানো হয়েছে যাতে মনে হচ্ছে তিনি উদয়পুরে কানহাইয়া লালের জঘন্য হত্যাকাণ্ড নিয়ে মন্তব্য করেছেন।”

পাশাপাশি তিনি আরও লেখেন,”আমি আশা করি আপনার কর্মীদের এমন বেপরোয়া কাজের জন্য আপনি অবিলম্বে ক্ষমা চাইবেন। তাঁরা শুধু ঘৃণ্য কাজই করেননি, জনগণের কাছে আসল সত্যি লুকিয়েছেন। কংগ্রেসের দাবি এই ভিডিও-র সত্যতা সামনে আনা হোক। প্রতিবেদনটি যে মিথ্যা এবং ইচ্ছা করে মানুষের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করার জন্য ছড়ানো হয়েছে তা সবাই জানুক।”

অবিলম্বে ক্ষমা না চাইলে কংগ্রেসের পক্ষ থেকে বিজেপির বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও হুঁশিয়ারি দেন তার চিঠিতে।

39