এবার ‘পদ্মা সেতু’ নিয়ে গান হিরো আলমের, কটাক্ষ নেটিজেনদের

ওয়েবডেস্কঃ বেসুরো আনকোরা গলায় রবীন্দ্র সংগীত,কেকে,মানিকে মাগে হিতে বা অন্যান্য গানের পর এবারে বাংলাদেশের নবনির্মিত পদ্মা সেতু নিয়ে গান গাইলেন হিরো আলম। পদ্মা সেতু খুলে যাওয়ার পরেই ভাইরাল হয়েছিল এই সেতুর ওপরে করা টিকটক। এবারে আবারো নেটপাড়ায় ভাইরাল হিরো আলমের পদ্মা সেতুর গান।

সামরিক বিনোদনের জন্য হিরো আলমের গানের জুড়ি মেলা ভার। নেটিজেনদের কাছে ট্রোলের অন্যতম কনটেন্ট হিরো আলমের গান এই হিরো আলমের বেসুরো গানের কারণে মারাত্মক বিরক্ত বাংলাদেশের একাংশের মানুষ। তাঁদের কথায়, দেশের সংস্কৃতি নষ্ট করছেন হিরো আলম। তাঁর এই ধরনের গান বাজনা বন্ধ করা উচিত।

দেখুন হিরো আলমের সেই গান

সম্প্রতি হিরো আলমের এই গান ও তাঁর ভিডিওর বিরুদ্ধে বাংলাদেশ অপসংস্কৃতি প্রতিরোধ সংস্থা এক মানববন্ধনের আয়োজন করেছিল। সেখানেই তাঁরা হিরো আলমের গ্রেপ্তারির দাবিতে সরব হন।

জানা গেছে, ১৪ জুন মঙ্গলবার ঢাকার প্রেস ক্লাবে মানববন্ধনের আয়োজন করে বাংলাদেশ অপসংস্কৃতি প্রতিরোধ সংস্থার সদস্যরা। এই মানববন্ধনে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি, প্রযোজক, পরিচালক বিপ্লব শরিফ। সংগঠনের তরফ থেকে বলা হয়েছে , হিরো আলম এদেশের ভাবমূর্তি নষ্ট করছে। হিরো আলমকে অন্যায়ভাবে প্রশয় দিয়েছেন অনেকেই। শুধুই বেসরো গানই নয়, হিরো আলমের বিরুদ্ধে আরও অনেক অভিযোগ রয়েছে। রবীন্দ্রসঙ্গীত বিকৃত করার অভিযোগে হিরো আলমকে গ্রেফতারের দাবি জানানো হচ্ছে।

31