নাবালিকা পরিচারিকার গণধর্ষণ গৃহকর্তা সহ ৫ সাগরেতের

ওয়েবডেস্কঃ

মাস দুই আগে কাজে এসেছিল নাবালিকা পরিচারিকা। নিত্যদিনের মতো কাজ করছিল সে। কিন্তু,সেখানেই বছর একান্নোর প্রৌঢ় গৃহকর্তা ধর্ষণ করে নাবালিকাকে। পরবর্তীতে ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করা হয় নাবালিকাকে। শুধু নয়, ওই প্রৌঢ়ের পাশাপাশি তার প্রতিবেশী দুই যুবক-সহ আরও ৩ জন ধর্ষণ করে নাবালিকাকে।

ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ভাঙড় এলাকায়। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, ওই এলাকার বাসিন্দা নিজের বাড়ির কাজের জন্য এক নাবালিকাকে মাস দুই আগে বাড়িতে নিয়ে আসেন। তারপর বাড়ির সদস্যদের অবর্তমানে ধর্ষণ করেন। অভিযোগ, এমনকী এলাকার তিন কিশোরকে দিয়েও ওই নাবালিকাকে ধর্ষণ করানো হয়। পরবর্তীতে ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করা হয় নাবালিকাকে।যে তিনজনকে দিয়ে ওই অভিযুক্ত ধর্ষণ করিয়েছিল তাদের মধ্যে দুইজন নাবালক এবং একজন সবে আঠারো বছরে পা দিয়েছে।

এই ঘটনার জেরে ওই নাবালিকা অসুস্থ হয়ে পড়ে বাড়িতে গোটা বিষয়টি জানায় নির্যাতিতা। এরপর গতকাল অর্থাৎ শনিবার ওই নাবালিকার মা কাশীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

ঘটনার তদন্তে নেমে রাতেই অভিযুক্ত চারজনকে গ্রেপ্তার করেছে। পুলিশ ওই নাবালিকার ডাক্তারি পরীক্ষার ব্যবস্থা করেছে। এই ঘটনাটি প্রকাশ্যে আসতেই তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। অভিযুক্তদের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন সকলে।

47