একরাতের জন্য সপরিবারে শ্বশুরবাড়ি গিয়ে সর্বস্ব খোয়ালেন জামাই

ওয়েবডেস্কঃ

একরাতের জন্য শ্বশুর বাড়ি গিয়েছিলেন বাদিরুদ্দিন। কিন্তু শ্বশুর বাড়ি যাওয়াই কাল হলো তার। বাড়ি ফাঁকা রেখে শ্বশুর বাড়ি যেতেই তার বাড়িতে রাতে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটে।ঘটনাটি ঘটে

শনিবার গভীররাতে মালদার চাঁচল থানার চন্দ্রপাড়া পঞ্চায়েত এলাকার পুরাতন খানপুরে। জানা যায়, সোনা ও রুপোর গয়না ও নগদ টাকা নিয়ে চম্পট দেয় দুস্কৃতিরা। সব মিলিয়ে প্রায় চার লক্ষ টাকার জিনিস চুরি গিয়েছে বলে দাবী বাদিরুদ্দিনের ।রবিবার চাঁচল থানায় একটি অভিযোগও দায়ের করা হয়েছে তিনি জানান।।চাঁচল থানার আই.সি সুকুমার ঘোষ জানিয়েছেন,অভিযোগ পাওয়া গেছে।ঘটনার তদন্ত শুরু হয়েছে।


পুলিশ সূত্রে জানা গেছে,গৃহকর্তার নাম বাদিরুদ্দিন।তার বাড়ি পুরাতন খানপুর ঘাট এলাকায়।পেশায় তিনি বস্ত্র ব‍্যবসায়ী ছিলেন।কিছু দিন আগে ব‍্যবসা গুটিয়ে গৃহস্থের কাজে যুক্ত হন তিনি।তবে আবার নতুন করে টাকা পয়সা জোগাড় করে ব‍্যবসা চালু করার পরিকল্পনা করছিলেন তিনি।কিন্তু তার মধ‍্যেই চুরির ঘটনা ঘটায়,মাথায় হাত পড়েছে বাদিরুদ্দিনের।


থানায় অভিযোগ জানাতে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বাদিরুদ্দিন বলেন,গতকাল বিকেল নাগাদ সপরিবারে রতুয়া থানার মতিগঞ্জে শ্বশুরবাড়ি গিয়েছিলাম।রাতে সেখানেই ছিলাম।রবিবার সকালে দাদাদের মুখ থেকে বাড়িতে চুরির ঘটনা জানতে পেরে ছুটে আসি তিনি।এসে দেখেন শোবার ঘরের তালা ভেঙে সাড়ে তিন ভরি সোনার গয়না ও বারো ভরি রুপো সহ নগদ আশি হাজার টাকা চুরি করে চম্পট দিয়েজে দুস্কৃতিরা।

28