উদ্বোধনের আগেই নামবদল শিয়ালদহ মেট্রো স্টেশনের

ওয়েবডেস্কঃ উদ্বোধন এখনো হয়নি কিন্তু তার আগেই নাম বদলে গেল শিয়ালদা মেট্রো স্টেশনের। উদ্বোধনের আগেই কো-ব্র‍্যান্ডিং হয়ে গেল এই মেট্রো স্টেশনের । বার্ষিক ৭৬ লক্ষ ৫০ হাজার টাকায় আগামী তিন বছরের জন্য হলো স্টেশন কো-ব্র‍্যান্ডিং।

স্টেশনের নতুন নামকরন করা হল- DTDC শিয়ালদহ মেট্রো। এই মেট্রো স্টেশন ঠিক কবে উদ্বোধন হবে সে কথা জানা না গেলেও স্টেশন এলাকা গোটাটাই ব্যবহার করতে পারবে এই সংস্থা। বুধবার একটি বেসরকারি সংস্থার সঙ্গে চুক্তি হয় মেট্রো কর্তৃপক্ষের।

এই নামের স্বত্বাধিকার দেওয়া হবে এসপ্ল্যানেড, সেন্ট্রাল পার্ক,দমদম, নোয়াপাড়া ও সল্টলেক স্টেডিয়ামকে।সংস্থার নাম চূড়ান্ত হয়ে যাওয়ায় শিয়ালদহ নামের সঙ্গে যুক্ত হবে সেই সংস্থার নাম। যেখানেই শিয়ালদহ নাম লেখা থাকবে, সেখানেই ব্যবহৃত হবে সংস্থার নাম। ব্যবহার করা যাবে সংস্থার লোগোও।

প্রতিটি দরজায় থাকবে নাম ও লোগো। এমনকী স্টেশন এলাকার মধ্যেই ১৫০০ বর্গফুট এলাকা সংশ্লিষ্ট সংস্থা নিজেদের বিপননের জন্য ব্যবহার করতে পারবে। রাখতে পারবে কিয়স্ক ও অন্যান্য ব্র্যান্ডিংয়ের সামগ্রী।

মেট্রো রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক একলব্য চক্রবর্তী জানিয়েছেন, উদ্বোধনের বিষয়ে দিনক্ষণ দেখা হচ্ছে। স্টেশন প্রস্তুত হয়েই আছে।

31