অনুর্দ্ধ ১৭ বাংলা ফুটবল দলে নির্বাচিত হল ইটাহারের আশরাফি খাতুন

ওয়েবডেস্কঃ অনুর্দ্ধ ১৭ বাংলা ফুটবল দলের খেলোয়াড় হিসেবে নির্বাচিত হলো রায়গঞ্জের হাতিয়া হাইস্কুলের ছাত্রী আশরাফি খাতুন। ইটাহার ব্লকের কেওটাল গ্রামের বাসিন্দা আশরাফি বাংলা দলে নির্বাচিত হওয়ায় এই দিন খুশির হাওয়া বইতে দেখা যায় এই অঞ্চলের মানুষ তথা হাতিয়া হাইস্কুলের শিক্ষক – ছাত্র-ছাত্রীদের মধ্যে।

আশরাফি পঞ্চম শ্রেণি থেকে হাতিয়া হাইস্কুলের ফুটবল অ্যাকাডেমির কোচ তথা শিক্ষক অনুপ কেরকাট্টার তত্তাধানে নিয়মিত প্রশিক্ষণ নিতে শুরু করে। অনুপ বাবুর কাছে ফুটবলে হাতেখড়ি হলেও শিঘ্রই রায়গঞ্জ তথা জেলার ফুটবল কর্তাদের নজরে চলে আসে। সম্প্রতি আশরাফি রায়গঞ্জ টাউন ক্লাব মাঠে অরিয়েন্ট জুয়েলারি ফুটবল অ্যাকাডেমিতে কোচ জাতীয় পুরস্কারপ্রাপ্ত কোচ দীপক মন্ডলের কাছে প্রশিক্ষণ নিতে শুরু করে। সম্প্রতি বাংলা অনুর্দ্ধ ১৭ ফুটবল দলের সিলেকশনে সে বাংলা দলে নির্বাচিত হয়।

বর্তমানে আশরাফি খাতুন কলকাতায় কোচ আল্পনা শীলের তত্তাধানে প্রশিক্ষণ রত রয়েছে। আশরাফি তার সাফল্যের জন্য শিক্ষক ও হাতিয়া ফুটবল অ্যাকাডেমির কোচ অনুপ কেরকাট্টা, অরিয়েন্ট জুয়েলারি কোচিং সেন্টারের কোচ অর্জুনপুরস্কারপ্রাপ্ত দীপক মন্ডল, বাবলু মহম্মদ, চন্দন রায় প্রমুখর প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানিয়েছে।

104