কুশমন্ডির মহিপাল এলাকায় রাস্তা পাকা করার দাবিতে পথ অবরোধ করে বিক্ষোভ

ওয়েবডেস্কঃ

দঃদিনাজপুর জেলার কুশমন্ডি ব্লকে মহিপাল কাটাবাড়ী রাজ‍্য সড়কে ডিকুল এলাকায় মালিগাও গ্ৰাম পঞ্চায়েত বন্ধ করে বাশেঁর বেরিকেট ও টায়ার পুড়িয়ে কাঁচা রাস্তা পাকা করার দাবীতে অবরোধ করে বিক্ষোভ দেখালেন গ্ৰামবাসীরা । উল্লেখ্য লোহাগঞ্জ থেকে শিকার পযর্ন্ত ৪ কিলোমিটার দীর্ঘদিন যাবত বেহাল কাচা রাস্তা। যাতায়াত চরম সমস্যা সম্মুখীন হচ্ছেন সাধারণ মানুষেরা। শিকারপুর থেকে লোহাগঞ্জ পযর্ন্ত প্রায় ৪০০০ হাজার মানুষ যাতায়াত করেন এদিন বিক্ষোপ অংশগ্রহণ করছিলে কাজল রায় নিতাই সরকার , সন্টু রায় রঞ্জিত সরকার, সহ আরো অনেকেই।

ঘটনা স্থলে পৌঁছায় কুশমন্ডি থানার পুলিশ ও কুশমন্ডি পঞ্চায়েত সমিতি প্রাক্তন কর্মদক্ষ কমল বিশ্বাস আশ্বাসে এক ঘন্টা বাদে পথ অবরোধ উঠে যায়, এবং যাহবাহন চলচল শুরু করে । এই প্রসঙ্গে বিক্ষোভ কারি কাজল রায় বলেন আমাদে লোহাগঞ্জ থেকে শিকারপুর পযর্ন্ত কাচা রাস্তা পাকা হওয়া দাবী রাজ সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়।

এই প্রসঙ্গে কুসুমন্ডি পঞ্চায়েত সমিতির প্রাক্তন কর্মদক্ষ কমল বিশ্বাস জানান শিকার পুর কাটাল হাট লোহাগঞ্জ জয়দেবপুর ৪ কিলোমিটার বেহাল যাতায়াত চরম সমস্যা সমুক্ষীন হয়ে সাধরন মানুষের তাই রাজ‍্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় ।কুশমন্ডি ব্লক প্রশাসন জানাবেন বলে জানান কুশমন্ডি পঞ্চায়ে সমেতি প্রাক্তন কর্মদক্ষ।

36