উচ্চমাধ্যমিকে রাজ্যে দশম ইটাহারের শ্রেষ্ঠা

ওয়েবডেস্কঃ

উচ্চ মাধ্যমিকে রাজ্যে দশম স্থান অধিকার করল ইটাহার ব্লকের দূর্গাপুর এলাকার শ্রেষ্ঠা রায়। এবারে উচ্চ মাধ্যমিকে ৪৮৯ পেয়ে রাজ্যের মেধাতালিকায় ১ থেকে ১০ এর মধ্যে জায়গা করে নিয়েছে।

উত্তর দিনাজপুর জেলার ইটাহার ব্লকের দূর্গাপুর গ্রাম পঞ্চায়েতের বাগানবাড়ি এলাকায় বাসিন্দা শ্রেষ্ঠা রায়গঞ্জের ভূপাল চন্দ্র বিদ্যাপিঠের ছাত্রী।

শ্রেষ্ঠার এই সাফল্যে স্বাভাবিক ভাবেই খুশি বাবা পলাশ রায়, মা সুমনা রায়, দাদা হীরক রায় সহ তার পরিবার এবং শিক্ষক-শিক্ষিকারা ।

এদিন দূর্গাপুর বাগানবাড়ি এলাকায় শ্রেষ্ঠার বাড়ি গিয়ে তাকে পুষ্প স্তবক ও মিষ্টি মুখ করিয়ে সম্বর্ধনা জানায় এসডিপিও রিকদেন সেরিং লেপচা, ইটাহার ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক অমিত বিশ্বাস ও থানার আইসি মানবেন্দ্র নাথ সাহা।

পাশাপাশি এদিন ভূপাল চন্দ্র বিদ্যাপীঠের কৃতী ছাত্রী শ্রেষ্ঠাকে পুষ্প স্তবক ও মিষ্টি মুখ করিয়ে সম্বর্ধনা জানাতে তার বাড়িতে আসেন স্কুলের প্রধান শিক্ষক উৎপল গোস্বামী, সহকারী প্রধান শিক্ষক কাঞ্চিরাম রায়, রানা সাহা, অমর কুন্ডু, সুস্মিতা বিশ্বাস, দেবব্রত অধিকারী সহ অন্যান্য শিক্ষক শিক্ষিকারা। এদিন শ্রেষ্ঠাকে সম্বর্ধনা জানানোর পাশাপাশি কৃতী ছাত্রীর এই বিরাট সাফল্যে জন্য তাকে শুভেচ্ছা ও আগামীদিনে তার অরো অনেক সাফল্য কামনা করেন ইটাহার ব্লক ও পুলিশ প্রশাসন এবং ফোনে শুভেচ্ছা জানিয়েছেন ইটাহারের বিধায়ক মোশারফ হুসেন।

42