আল্ হুদা ব্রাইট মিশনের মাধ্যমিক কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা

ওয়েবডেস্কঃ

এবারের মাধ্যমিক পরীক্ষায় আল্ হুদা ব্রাইট মিশনের ২৪ জন ছাত্র-ছাত্রী খুব ভালো রেজাল্ট করেছে। এই শিক্ষা প্রতিষ্ঠানটি উত্তর দিনাজপুর জেলার করণদিঘী ব্লকের অন্তর্গত বুড়িয়ান পার্শ্ববর্তী এলাকায় রয়েছে। আল্ হুদা ব্রাইট মিশনের কর্ণধার মতিউর রহমান মাদানী ।

তিনি জানান, গত দু’বছর ধরে কোভিড পরিস্থিতির মধ্যেও ২৯ জন শিক্ষক শিক্ষিকা নিরলস ভাবে ছাত্র ছাত্রীদের ভবিষ্যত গড়ার লক্ষে অনলাইন ক্লাস নিয়ে ছিলেন। তার ফলস্বরূপ এবার মাধ্যমিক এর ছাত্রছাত্রীরা অনেকটাই সাফল্য লাভ করেছে । এবছর আল্ হুদা ব্রাইট মিশন থেকে মোট ২৪ জন ছাত্র-ছাত্রী মাধ্যমিক পরীক্ষা দিয়েছিলো। তাদের মধ্যে ৪ জন ৯০%এর ঊর্ধ্বে নাম্বার পেয়েছে, ১৬ জন ৮০% এর ঊর্ধ্বে নাম্বার পেয়েছে এবং বাকি চারজন ৭০% এর ঊর্ধ্বে নাম্বার পেয়েছে।

তাদের উৎসাহ ও মনোবল বাড়াতে বুধবার আনুষ্ঠানিকভাবে মাধ্যমিকের প্রত্যেক ছাত্রছাত্রীর হাতে ট্রফি ও শিক্ষা সামগ্রী দিয়ে সংবর্ধনা জ্ঞাপন করা হয়। উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের কর্ণধার মতিউর রহমান মাদানী, করণদিঘীর বিধায়ক গৌতম পাল, বিডিও নিতিশ তামাং, মাইনোরটি সেলের জেলা সভাপতি কাদির হাজী, এলাকার বিশিষ্ট ব্যক্তিরা। এছাড়াও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের প্রিন্সিপাল, শিক্ষক শিক্ষিকা, ছাত্র-ছাত্রী সহ অন্যানরা।

30