মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ভিডিও বার্তায় হুমকির ঘটনার প্রতিবাদে বিক্ষোভ

ওয়েবডেস্কঃ

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কেএলও ভিডিও বার্তার মাধ্যমে হুমকির ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হলো বুধবার ইটাহারে। এদিন উত্তর দিনাজপুর জেলার ইটাহার বিধানসভার বিধায়ক মোশারফ হুসেনের উদ্যোগে এবং ইটাহার ব্লক তৃণমূল কংগ্রেসের সহযোগিতায় এই বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করা হয় মারনাই অঞ্চলের বাঙ্গার এলাকায়।

জানাযায়, কিছুদিন কিছুদিন আগে একটি ভিডিও বার্তার মাধ্যমে কে এল ও প্রধান রাজ্য সরকার ও রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কামতাপুর রাজ্যে কোনরকম হস্তক্ষেপ না করার হুশিয়ারি দিয়ে হুমকি মূলক ভিডিও বার্তা প্রকাশ করে। ফলে রাজের মুখ্যমন্ত্রী ও রাজ্য সরকারের বিরুদ্ধে এই ধরনের মন্তব্য করার প্রতিবাদে ইটাহারের বিধায়ক মোশারফ হুসেনের উদ্যোগে এবং ইটাহার ব্লক তৃণমূল কংগ্রেসের সহযোগিতায় ইটাহারের বাঙ্গার এলাকার রাস্তায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ বলে জানাযায়।

এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন, রাজ্যের মন্ত্রী তথা গোয়ালপোখরের বিধায়ক গোলাম রাব্বানী, জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা ইসলামপুর পৌরসভার পৌরপতি কানাইয়ালাল আগরওয়ালা, ইটাহারের বিধায়ক মোশারফ হুসেন, ইটাহার পঞ্চায়েত সমিতির সভাপতি আব্দুস সামাদ, ব্লক তৃণমূল নেতা কার্তিক দাস, পলাশ রায়, মারনাই অঞ্চল তৃণমূল সভাপতি মহম্মদ মুসা, অঞ্চল যুব তৃণমূল সভাপতি আনসারুল হক, সইদুল ইসলাম, আজাহারুল ইসলাম সহ অন্যান্য ইটাহার ব্লক তৃণমূল নেতা ও কর্মীরা।

51